জাঁকিয়ে পড়বে শীত? নাকি চড়বে পারদ? কেমন কাটবে আগামী 24 ঘন্টা? জানিয়ে দিল হওয়া অফিস!

নিজস্ব প্রতিবেদন:সামনেই রয়েছে সরস্বতী পুজো। আর সরস্বতী পুজোর প্রাক্কালে আবার বৃষ্টির কথা জানাচ্ছে হাওয়া অফিস। জানা যাচ্ছে শনিবার সরস্বতী পুজোর আগেই বৃষ্টি দেখা দিতে পারে। প্রধানত পশ্চিমী ঝঞ্ঝা কারণে এই বৃষ্টি হতে চলেছে।টানা শুক্রবার থেকে রবিবার পর্যন্ত বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাত দেখা দেবে উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। প্রবল চিন্তার মুখোমুখি রাজ্যবাসী ।

কনকনে ঠাণ্ডা আমেজ এর মধ্যেই আবারো বৃষ্টির সম্ভাবনার কথা জারি করল আলিপুর আবহাওয়া দপ্তর। প্রসঙ্গত বিগত দিন দুয়েক ধরে তাপমাত্রার পারদ আবারো নিম্নমুখী হতে শুরু করেছে। অবাধে উত্তুরে হাওয়া প্রবেশ করার কারণে আগামী কয়েকদিন এই ঠান্ডা আরো বাড়তে পারে বলে জানা যাচ্ছে। আপাতত কলকাতা এবং দক্ষিণবঙ্গের জেলাগুলিতে ঠান্ডার পরিমাণ সবথেকে বেশি।

আবহাওয়া দপ্তর জানিয়েছে বৃষ্টির বৃহস্পতিবার কমবে এবং শুক্রবার থেকে আবার বাড়বে। ‌ উত্তর বঙ্গের সমস্ত জেলায় বৃহস্পতিবার থেকে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গে আজ এবং কাল ঘন কুয়াশার উপস্থিতি থাকবে। দক্ষিণবঙ্গের বেশিরভাগ জেলাতে হালকা থেকে মাঝারি কুয়াশা থাকবে চলেছে। ‌ আজ ঘন কুয়াশার দাপট দেখা গিয়েছে পূর্ব এবং পশ্চিম মেদিনীপুর এবং দক্ষিণ 24 পরগনা জেলায়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button