স্বামী অভিষেকের অকালমৃত্যুতে শোকে পাথর হয়ে গেছেন স্ত্রী! ভিডিও দেখে চোখের জল ধরে রাখতে পারলেন না নেটিজেনরা!

নিজস্ব প্রতিবেদন:গতকাল সকলকে কাঁদিয়ে ইহ জগত ছেড়ে চলে গিয়েছেন জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। তার মৃত্যুতে শোকাহত সম্পূর্ণ চলচ্চিত্র জগৎ। প্রসঙ্গত গত দুদিন ধরেই পেটের সমস্যায় ভুগছিলেন তিনি। বুধবার একটি রিয়েলিটি শোতে দেখা গিয়েছিল তাকে।

কিন্তু সেখানেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। বৃহস্পতিবার ভোরে নিজের বাড়িতেই তার মৃত্যু হয়। আগের দিন রাতেও যাকে শুটিং ফ্লোরে দেখা গিয়েছিল, পরদিন সকালে সেই মানুষের মৃত্যুর খবরে রীতিমতো কান্নায় ভেঙে পড়েছেন শুটিং ফ্লোরের সমস্ত সদস্যরা। প্রসঙ্গত মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র 57 বছর।

অভিষেক চট্টোপাধ্যায় এর সহ অভিনেতা ভরত কল এই প্রসঙ্গে সংবাদমাধ্যমকে জানিয়েছেন,”মঙ্গলবার খাদ্যের বিষক্রিয়ায় প্রথমে অসুস্থ হয়ে পড়েন অভিষেক। ওই অবস্থাতেই কিছুক্ষণ শ্যুটিংয়ের পর তাঁকে বাড়িতে পৌঁছে দেওয়া হয়। বুধবারও তিনি স্টার জলসার ‘ইসমার্ট জোড়ি’ রিয়্যালিটি শো-তে শ্যুট করতে আসেন।

সেখানেই আচমকা প্রেসার নেমে আসে ৮০-তে। সঙ্গে সঙ্গে কালো কফি দেওয়া হয় তাঁকে। আন্দাজ দুপুর আড়াইটে নাগাদ বাড়িও পাঠিয়ে দেওয়া হয়। সেই শেষ দেখা আমাদের”। বড়পর্দা ছাড়াও বর্তমানে ছোটপর্দার একাধিক ধারাবাহিকে অভিনয় করছিলেন অভিষেক। এরমধ্যে খড়কুটো, মোহর, ফাগুন বউ থেকে শুরু করে ছিল বেশ কয়েকটি ধারাবাহিক।

সম্প্রতি তার মৃত্যুর খবরে রীতিমতো স্তব্ধ হয়ে গিয়েছে টলিউড জগত। গতকাল শেষকৃত্যে তার বাড়িতে উপস্থিত হয়েছিলেন টলিউডের একাধিক বন্ধুরা। এর মধ্যে ছিলেন ইন্দ্রানী হালদার, রচনা ব্যানার্জি, ইন্দ্রানী দত্ত, লাবনী সরকার থেকে শুরু করে তৃণা সাহা প্রমুখ ব্যক্তিত্ব।

সকলেই অভিনেতাকে চোখের জলে বিদায় জানান। অন্যদিকে আরো একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতার পার্থিব শরীর জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদছেন তার স্ত্রী।স্বামীকে হারিয়ে তিনি যে শোকে পাথর হয়ে গিয়েছেন তা এই ভিডিও দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

প্রসঙ্গত এক কন্যা সন্তান রয়েছে অভিনেতার। এদিন কন্যাকেও বাবাকে জড়িয়ে ধরে কাঁদতে দেখা যায়। টিউবলাইট নিউজ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওগুলো আপলোড করা হয়েছে। দেখে নিন সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button