বহরমপুরের খুবই সাধারণ একটি হসপিটালে দেখা গেল সস্ত্রীক অরিজিত সিং কে! কি কারনে এসেছিলেন তিনি? মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-মুর্শিদাবাদ জিয়াগঞ্জ থেকে উঠে আসা সেই ছেলেটি যখন ফেম গুরুকুল থেকে বাদ পড়ে যায় তখন রীতিমত থমকে গিয়েছিল তার স্বপ্ন । কিন্তু তবুও জারি রেখেছিল তার লড়াই । ক্যামেরার আড়ালে প্রতিনিয়ত চালিয়ে গেছে তার প্রশিক্ষণ ।অবশেষে ২০১২ সালে প্রীতম এর তত্ত্বাবধানে ফির মহাব্বত গানের মাধ্যমে ঝড় তুলেছিল ।

গোটা মিউজিক ইন্ডাস্ট্রিতে । তবুও সেই গানটা জনপ্রিয়তা এনে দিতে পারেনি তাকে যতটা তিনি চেয়েছিলেন । কিন্তু তারপর সেই ২০১৩ সালে আশিকি টু’ সিনেমার তুম হি হো গানটিতে রীতিমতো তিনি চলে আসেন লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে । আর তারপরে গত ১০ বছর ধরে গোটা মিউজিক ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছে বাঙালি গায়ক ।

বর্তমানে তিনি মোস্ট ওয়ান্টেড সিঙ্গার। যার প্রতিটি কনসার্ট কানায়-কানায় ভর্তি থাকে এমনকি তার কন্ঠ শোনার জন্য পাগল হয়ে অপেক্ষা করে লক্ষ লক্ষ দর্শকেরা ।তিনি আর কেউ নন বরং আমাদের বাংলা এবং বাঙালির গর্ব অরিজিৎ সিং ।যিনি এখন কাপাচ্ছে তার কণ্ঠস্বর এর মাধ্যমে গোটা বিশ্বকে 32 বছর বয়সী এই গায়কের ভক্তের সংখ্যা প্রতিনিয়ত লাফিয়ে বাড়ছে।

শুরুর দিকে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন অরিজিৎ সিং ।কিন্তু সে সব এখন অতীত। প্রতিভা থাকলে মানুষকে কোন শক্তি আটকাতে পারেনা সেটা তিনি আরো একবার প্রমান করে দিয়েছেন।রাস্তাঘাটে হোক বা ট্রেনের মধ্যে হোক সরলতাকে বারবার বেছে নেন তিনি ।যেখানে খুব সাধারণ ভাবেই নিজের জীবনকে অতিবাহিত করতে চান তিনি ।

কোনো রকম কোনো প্রকাশ্যে আসার ইচ্ছে কোনদিনই তার মধ্যে পরিস্ফুটিত হয়নি ।সম্প্রতি একটি ভিডিও প্রকাশ পেয়েছে ইউটিউব এ । সেখানে দেখা যাচ্ছে যে বহরমপুর এ কোন একটি সুপার স্পেশালিটি হাসপাতালে অরিজিৎ সিং এবং তার স্ত্রী উপস্থিত হয়েছে ।শারীরিক কোনো সমস্যার কারণে সেখানে তারা এসেছিলেন এমনটা জানা যাচ্ছে সূত্র মারফত ।

কিন্তু তাকে ঘিরে মানুষের উচ্ছাস তাতে বিন্দুমাত্র তিনি বিচলিত নন । খুব সাধারণভাবে অতি সাধারণ মানুষের মতনই থাকতে ভালোবাসেন তিনি ।সেটা আরও একবার প্রমাণিত হলে এই ভিডিওর মাধ্যমে । ইতিমধ্যে সেই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button