পশ্চিমবঙ্গের কোন কোন জেলায় গত 48 ঘন্টায় সব থেকে বেশি হয়েছে করোনার আক্রমণ? জানিয়ে দিল রাজ্য স্বাস্থ্য সংস্থা!

নিজস্ব প্রতিবেদন :-সংক্রমণ প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ।এমতাবস্থায় দাঁড়িয়ে স্বাস্থ্যব্যবস্থা আবার ভেঙে পড়তে পারে সে ব্যাপারে সন্দেহ প্রকাশ করেছে অনেক চিকিৎসকেরা ।আবার উল্টো চিত্র দেখা গেছে কোন জায়গাতে । কখনো কখনো আবার দেখা গেছে যে চিকিৎসকেরা মানুষদেরকে বলছে যাতে তারা মাস্ক ব্যবহার না করে ।

রীতিমতো এলোমেলো হয়ে রয়েছে সমস্ত কিছুই । কিন্তু সংক্রমণ যে সমস্ত জায়গাতে অতিরিক্ত মাত্রা ছাড়িয়েছে সেই সমস্ত জায়গা গুলো কনটেইনমেন্ট জোন করে দেওয়া হয়েছে ।কলকাতা এবং তার পার্শ্ববর্তী অঞ্চলে কোন কোন জায়গাতে সবথেকে বেশি সংক্রমণ ছড়িয়েছে তার জেনে নেওয়া যাক এক নজরে।

কলকাতা:-69 নম্বর ওয়ার্ডের অন্তর্গত বালিগঞ্জ সার্কুলার রোড, বেক বাগান রোড, ডোভার রোড, আমির আলী অ্যাভিনিউ, শরৎ বোস রোড প্রভৃতি জায়গাগুলিতে করোনা সংক্রমণ অনেকটাই বৃদ্ধি পেয়েছে।74 নম্বর এলাকার অন্তর্গত আলিপুর, বেলভেডিয়ার রোড, চেতলা হাট রোড63 নম্বর ওয়ার্ডের অন্তর্গত এ জে সি বোস রোড, জওহরলাল নেহেরু রোড, খিদিরপুর রোড, লর্ড সিনহা রোড।সেই সাথে 69 নম্বর ওয়ার্ডে এবং 107 নম্বর ওয়ার্ডে, 31 নম্বর ওয়ার্ডে, 92 নম্বর ওয়ার্ডে, 67 নম্বর এবং 107 নম্বর ওয়ার্ডে সবথেকে বেশি করোনা সংক্রমণ ছড়িয়ে পড়েছে।

দক্ষিণ ২৪ পরগনার:- বিষ্ণুপুর ১ এবং ২, বারুইপুর, সোনারপুর, ভাঙড় ২, ক্যানিং ১, বাসন্তী, বজবজ ১ এবং গোসাবা।

উত্তর ২৪ পরগনা:- আমডাঙা, বাগদা, বারাসত ১ ও ২, ব্যারাকপুর ২, বনগাঁ, দেগঙ্গা, গাইহাটা, হাবড়া ১ ও ২ এবং রাজারহাটের বেশ কিছু অঞ্চলে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে ।

হাওড়ার:- আমতা ১, বাগনান ১, বালি, জগাছা, সাঁকরাইল ব্লকের বেশ কিছু এলাকা ও বৈদ্যবাটি, চুঁচুড়া, ডানকুনি, কোন্নগর, রিষড়া, শ্রীরামপুর, উত্তরপাড়া ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button