সুশান্ত কোথায়! এখনো খুঁজে চলেছে তার প্রিয় পোষ্য ‘ফাজ’, দেখুন ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:-তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর বলিউডে চিত্রটা যেন পাল্টে গেছে। কারণ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে যে জল্পনা শুরু হয়েছিল তাতে উঠে এসেছিল প্রথম সারির অভিনেতা অভিনেত্রী এবং পরিচালকদের নাম। মাদক যোগ থেকে শুরু করে স্বজনপোষণ এর মতন কথাতে জড়িয়েছিল একের পর এক তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রী ।

তার পাশাপাশি ড্রাগস কানেকশন এর সঙ্গে সরাসরি যুক্ত থাকার দরুন গ্রেফতার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী ।তরুণ এই অভিনেতার মৃত্যুর পর বড়সড় এক ঝড় বয়ে গেছে রিয়ার উপর। তার পাশাপাশি তার উপর এসেছে নানান অভিযোগ। দেশে নারকোটিস বিভাগ গত ৯ সেপ্টেম্বর তাকে গ্রেপ্তার করে মাদক যোগের সাথে সম্পর্ক থাকার দরুন।

তারপর দীর্ঘ ২৮ দিন পর জেলের ঘানি টেনে শর্তসাপেক্ষ জামিনে মুক্তি পায় রিয়া।কিন্তু শুধুমাত্র রিয়া চক্রবর্তী বা তার অনুগামীরা যে সুশান্ত সিং রাজপুত চলে যাওয়াতে কষ্ট পেয়েছে তা কিন্তু নয় । তার পাশাপাশি যে সারাক্ষণ সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে থাকত তার সে কষ্ট পাবে বেশি এমনটা খুব স্বাভাবিক ।

যদি এই ঘটনা বহুদিন আগে অর্থাৎ সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর সময় কালে প্রকাশিত হয়েছিল । কিন্তু সম্প্রতি আরও একবার প্রকাশ্যে এসেছে এই ঘটনাটি । এবং পুনরায় আবেগপ্রবণ হয়ে পড়েছে সুশান্তের অনুগামীরা।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে মনমরা হয়ে মাটির মেঝেতে শুয়ে রয়েছে সুশান্ত সিং রাজপুতের কুকুর ।

তার পাশে মোবাইলে জ্বলজ্বল করছে তার মালিকের ছবি । সে হয়তো এতক্ষণে বুঝতে পেরেছে যে তার মালিক আর এই পৃথিবীতে নেই । এবং কোনদিনই তার কাছে আর ফিরে আসবে না । তাই সে বেদনাদায়ক হয় ঝিমিয়ে পড়েছে । আবেগপ্রবণ অনুগামীদের কাছে এই ভিডিওটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে এবং তার পাশাপাশি অনেকে এটি নিজের টাইমলাইনে শেয়ার করে রেখেছেন ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button