ধারাবাহিকে সম্পর্ক সাপে-নেউলে হলে কি হবে, অফস্ক্রীনে হিন্দি গানে দুর্দান্ত নাচলেন উমা-আলিয়া! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমান সময়ে অন্যান্য অনুষ্ঠান এবং চলচ্চিত্রের মতোই মানুষের মনে জায়গা দখল করে নিয়েছে টেলি ধারাবাহিকগুলি। এই ধারাবাহিকগুলির বিভিন্ন ঘটনা এবং চরিত্র গুলির অসাধারণ অভিনয় খুব সহজেই মানুষকে আকর্ষণ করতে বাধ্য করে।

তবে সাধারণত ধারাবাহিকে অনস্ক্রিন যা দেখা যায় তা বেশিরভাগ ক্ষেত্রেই সত্যি হয় না। যেমন পর্দা তে একে অপরের সাথে শত্রুতা থাকলেও বাস্তবে তারা অত্যন্ত ভাল বন্ধু হয়ে থাকেন। যেমন জি বাংলার উমা ধারাবাহিকের উমা ও আলিয়া। অনস্ক্রীন তারা একে অপরের শত্রু হলেও আদতে তারা কিন্তু একে অপরের ভীষণ ভালো বন্ধু।

প্রসঙ্গত এই ধারাবাহিকে উমার ভূমিকায় অভিনয় করছেন শিঞ্জিনী চক্রবর্তী। অপরদিকে নেগেটিভ চরিত্রে অর্থাৎ আলিয়ার ভূমিকায় রয়েছেন শ্রীতমা মিত্র।সম্প্রতি পর্দার এই দুই নায়িকা বলিউডের একটি হিন্দি গানের সাথে রিল ভিডিও বানিয়েছেন।

বর্তমানে ইনস্টাগ্রাম রিল ভিডিওগুলি মানুষের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এগুলি অল্প সময়ের মধ্যেই নেট দুনিয়ার মানুষের কাছে ভাইরাল হতে সাহায্য করে। বলিউডের একটি জনপ্রিয় চলচ্চিত্র কভি খুশি কভি গম এর একটি বিখ্যাত গান “ইউ আর মাই সরিয়া”তে একটি নাচের ভিডিও বানিয়েছেন এই দুই অভিনেত্রী।

সম্প্রতি এই ভিডিওটি শ্রীতমা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করে সকলকে ভ্যালেন্টাইন্স ডের শুভেচ্ছা জানিয়েছেন। ইতিমধ্যেই এই ভিডিওটি নেটিজেনদের পাশাপাশি অভিনেত্রীদের অনুরাগীদের মধ্যেও ভাইরাল হয়ে উঠেছে। বর্তমানে এই ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় দেড় লাখের কাছাকাছি।

বহু মানুষ এই ভিডিওটি কে লাইক করেছেন। কমেন্টের সংখ্যাও ক্রমাগত বাড়ছে ভিডিওটির।আদ্যোপান্ত ভিডিওটি দেখে কখনো বোঝা সম্ভব নয় যে এই দুই নায়িকা পর্দায় একে অপরের প্রতিপক্ষ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button