পড়নে হলুদ শাড়ি,হাতে হলুদ ফুল! বসন্তের রঙে নিজেকে সাজালেন অভিনেত্রী কোয়েল মল্লিক! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: টলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে অন্যতম কোয়েল মল্লিক। একদিকে যেমন নিজের অনুরাগীদের একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়েছেন কোয়েল ঠিক তেমনভাবেই নিজের ব্যক্তিগত জীবনকে সুন্দরভাবে সাজিয়েছেন নায়িকা। প্রায় সমস্ত রকম বিতর্ক থেকেই দূরে থাকেন তিনি।

তবে যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়শই তাকে নিজের নানান ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করতে দেখা যায়।।সম্প্রতি আবারো নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি অসাধারণ ভিডিও শেয়ার করেছেন কোয়েল।

ভিডিওটিতে তার অপরূপ সৌন্দর্য দেখে অনুরাগীরা একেবারে আপ্লুত হয়ে পড়েছেন। সম্পূর্ণ ভিডিওটি জুড়ে নিজেকে বাসন্তী রঙের শাড়িতে সাজিয়েছেন কোয়েল। সঙ্গে রয়েছে ঝুমকো কানের দুল, মানানসই মেকআপ এবং খোলা চুল। নিঃসন্দেহে এই রূপ যে কোন পুরুষকে আকর্ষণ করতে বাধ্য। সামনে আসতে চলেছে বসন্তকাল। প্রধানত এই ঋতু কে সামনে রেখেই এই ধরনের সাজ দিয়েছেন নায়িকা।

নাটের গুরু চলচ্চিত্রটির মাধ্যমে অভিনয় জগতে প্রথমবার পা রাখেন কোয়েল মল্লিক। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা জিৎ। ছবিটি এতটাই জনপ্রিয়তা পায় যে তার পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। এরপর কোয়েল পাগলু, মন মানে না, বন্ধন, হিরো প্রভৃতি একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন।

সম্প্রতি করোনা আবহেই নিজের সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী।যদিও তার কিছু পরপরই ভাইরাসে সংক্রমিত হয়ে যাওয়ার কারণে তাকে নিজের সন্তানের থেকে দূরে থাকতে হয়েছিল। তবে সম্প্রতি আবারও সবকিছু মোটামুটি স্বাভাবিক হয়ে যাওয়ায় নিজের ছন্দে ফিরেছেন কোয়েল মল্লিক।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button