পরনে স্বচ্ছ গোলাপি রঙের পোশাক, অর্ধ উ’ন্মুক্ত ব’ক্ষ! ‘সুপার হট’ ফটোশুটে সোশ্যাল মিডিয়ায় ঝ’ড় তুললেন অভিনেত্রী ঋত্বিকা!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনেত্রীরা বলিউডের অভিনেত্রী থেকে কোনো অংশে পিছিয়ে নেই সেটা একাধিকবার বিভিন্ন অভিনেত্রী প্রমাণ করে দিয়েছেন। সেই তালিকায় নিজের নাম জুড়লেন অভিনেত্রী ঋত্বিকা সেন ।বাংলার অভিনয় জগতে তাঁর অবদান কতখানি সেটা নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না।

ইতিমধ্যে প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় নিজের নাম পাকাপোক্তভাবে লিখিয়ে নিয়েছেন তিনি পাশাপাশি তাবড় তাবড় অভিনেতাদের সাথে ইতিমধ্যে তিনি স্ক্রিন শেয়ার করে ফেলেছেন। স্বাবলম্বী পোশাক হোক বা যে কোন চরিত্র নিজেকে ফুটিয়ে তুলতে পারদর্শী এই অভিনেত্রী। একাধিকবার দর্শকদের মন জয় করেছে বিভিন্ন ভাবে ।তবে ঋত্বিকা সেন মানেই একটা আলাদা অনুভূতি কাজ করে প্রতিটি দর্শকদের মনে।

কিছুটা হলেও উষ্ণতার ছোঁয়া পাওয়া যায় তার অভিনীত ছবি গুলির মাধ্যমে। দর্শকদের কিভাবে মনোরঞ্জন করতে হয় সেটা ভালো করে জানেন এই অভিনেত্রী ।সম্প্রতি একটি ছবি পুনরায় সেটা প্রমাণ করে দিয়েছে। সোশ্যাল মিডিয়া হোক কিংবা ক্যারিয়ার সব ক্ষেত্রে কিন্তু তিনি ব্যাপক মাত্রায় সক্রিয় থাকেন। ফটোশুট করতে তিনি ভীষণভাবে পছন্দ করেন।

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে একাধিক ফটোশুট ছবি তুলে ধরেন দর্শকদের উদ্দেশে। সম্প্রতি সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল আরো একবার। পরনে গোলাপি রলাপ টপ। স্বচ্ছ পোশাকে স্প-ষ্ট ব-ক্ষাদে-শ। খোলা চুল, হালকা মেকআপ, মিষ্টি হাসিতে নেটিজেনদের মন কেড়েছেন অভিনেত্রী। তার এই ছবি প্রকাশ্যে আসতেই প্রশংসায় ভরিয়েছেন ভক্তরা। আর মুহূর্তেই ভাইরাল হয়েছে এই ছবি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button