পরনে লাল নাইটি, গলায় গামছা! ‘উ অন্টাভা’ গানে তুমুল নাচলেন রানু মন্ডল! সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:একদা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিলেন রানাঘাটের রানু মন্ডল। নিজের অসাধারণ কোকিল কন্ঠের জন্য পরিচিতি পেয়েছিলেন তিনি।এমনকি শেষমেষ তার জনপ্রিয়তা এতদূর পৌঁছেছিল যে বলিউডে কয়েকটি প্লেব্যাক গানে অংশগ্রহণ করতে দেখা যায় তাকে। যদিও শেষমেষ নিজের দম্ভ এবং অহংকারের কারণেই পতন হয় তার।বর্তমানে বলতে গেলে প্রায় আগের অবস্থায় ফিরে গিয়েছেন রানু মন্ডল।

মাঝেসাজেই ইউটিউবারদের দৌলতে রানু মন্ডলের বেশ কিছু মজাদার ভিডিও ভাইরাল হয়ে ওঠে।যদিও এইসব ভিডিওর জন্য তাকে বেশিরভাগ ক্ষেত্রেই হাসির খোরাক হতে হয়। একদিকে নেটিজেনদের একাংশ যেমন তাকে নিয়ে মজা করতে ভালোবাসেন ঠিক তেমনভাবেই আরেক অংশ বলেন তিনি মানসিক ভারসাম্যহীন। তাই তার মতো ব্যক্তিত্ব কে নিয়ে মজা করা ঠিক নয়। নেট নাগরিকদের চর্চার মাঝেই সম্প্রতি জনপ্রিয় পুষ্পা চলচ্চিত্রের একটি গানে রানু মন্ডল এর নাচের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে উঠল।

সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই এখন পুষ্পা ঝড়ে আচ্ছন্ন। এই চলচ্চিত্রের জনপ্রিয় গান
“O antavamava” তে একেবারে বেশ মজার ছলে নাচ করেছেন রানু।ভাইরাল ভিডিও তে একটি লাল রঙের নাইটি কোমরে বেঁধে তার উপরে নীল রঙের জ্যাকেট পড়ে এলোমেলো চুলে তাকে নাচ করতে দেখা যাচ্ছে।

তার পায়ে রয়েছে ছেঁড়া জুতো এবং গলায় গামছা। এই অদ্ভুত সাজপোশাকে রানু মন্ডল কে নাচ করতে দেখে নেটিজেনদের হাসি যেন একেবারেই থামেনি। তমাল নামের একটি ফেসবুক আইডি থেকে রানু মন্ডল এর এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। অল্প সময়ের মধ্যেই ভিডিওটি নিজের গুনে ভাইরাল হয়ে উঠেছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button