পরনে ঢিলেঢালা হলুদ পোশাক, স্পষ্ট ‘বেবিবাম্প’! ফের সুখবর দিতে চলেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক? তুমুল ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন:-টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম কোয়েল মল্লিক।নাটের গুরু চলচ্চিত্রটির মাধ্যমে অভিনয় জগতে প্রথমবার পা রাখেন তিনি। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা জিৎ। ছবিটি এতটাই জনপ্রিয়তা পায় যে তার পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। এরপর কোয়েল পাগলু, মন মানে না, বন্ধন, হিরো প্রভৃতি একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন।

সম্প্রতি করোনা আবহেই নিজের সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী।যদিও তার কিছু পরপরই ভাইরাসে সংক্রমিত হয়ে যাওয়ার কারণে তাকে নিজের সন্তানের থেকে দূরে থাকতে হয়েছিল। তবে সম্প্রতি আবারও সবকিছু মোটামুটি স্বাভাবিক হয়ে যাওয়ায় নিজের ছন্দে ফিরেছেন কোয়েল। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গাতেই অত্যন্ত অ্যাক্টিভ এই অভিনেত্রী।

কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই নেট মাধ্যমে কোয়েলের একটি ভাইরাল ছবি দর্শকদের মনে প্রশ্ন সৃষ্টি করে দিয়েছে। এই ভাইরাল ছবিতে হলুদ রঙের ঢিলেঢালা পোশাকে কোয়েলের বেবি বাম্প স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে।ছবিটি দেখে অনুরাগীদের মনে প্রশ্ন উঠেছে তবে কি আবারও দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন নায়িকা?

কিন্তু নেটিজেনদের এই সমস্ত চর্চার মাঝেই জানা যাচ্ছে এটি একটি চলচ্চিত্রের শুটিং এর দৃশ্য।সম্প্রতি গত বছর পুজোর সময়ে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কল্পবিজ্ঞানের কাহিনী অবলম্বনে বনি একটি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন কোয়েল। এই ছবিতে একজন প্রতিবন্ধী এবং বিকলাঙ্গ সন্তানের মা হিসেবে অভিনয় করেছিলেন কোয়েল।

তার বিপরীতে ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়।একেবারেই অন্য স্বাদের এই ছবিটি দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। জানা যাচ্ছে সম্প্রতি কোয়েলের ভাইরাল ছবিটি এই চলচ্চিত্রের একটি দৃশ্য।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button