পরনে সবুজ-হলুদ শাড়ি, ‘হায় চাকা চাক’ গানে অসাধারণ নেচে সকলকে মুগ্ধ করলেন ‘পান্তা ভাতের কুন্ডু’ দীপান্বিতা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:শিশুশিল্পী হিসেবেই জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে জনপ্রিয়তা অর্জন করেছিল নৃত্যশিল্পী দীপান্বিতা কুন্ডু। আজ বহু বছর পরেও নিজের অসাধারন নাচের দক্ষতা বজায় রয়েছে তার। নাচের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান অ্যাক্টিভ দীপান্বিতা।

ফেসবুক এবং ইন্সটাগ্রাম এর পাশাপাশি তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেখান থেকে প্রায় সেই নাচের ভিডিও শেয়ার করে থাকেন তিনি। যদি আবারো জনপ্রিয় বলিউড চলচ্চিত্রের গান “চাকা চক”এ দুর্দান্ত কায়দায় নাচ করে একটি ভিডিও শেয়ার করতে দেখা গেছে তাকে।

মুহূর্তেই এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গিয়েছে।তার অসংখ্য অনুরাগী এবং সাবস্ক্রাইবার এই ভিডিওটিকে অত্যন্ত পছন্দ করেছেন।ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে দীপান্বিতা কুন্ডুর নিজের বাড়ির ছাদেই সবুজ শাড়ি এবং ডিজাইনার ব্লাউজ পড়ে অসাধারণ কায়দায় এই গানে নাচ করছেন।

নাচের প্রতি ভালোবাসা থেকে দর্শকেরা মুগ্ধ হয়ে গিয়েছেন। ইতিমধ্যে প্রচুর পরিমাণে শেয়ার পেয়েছে ভিডিওটি।ছোট থেকেই তার নাচের প্রতি আকর্ষণ রয়েছে। জি বাংলার মঞ্চেও নিজের প্রতিভার বিকাশ ঘটিয়েছিলেন দীপান্বিতা। বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও নিজের দক্ষতার প্রমাণ দিচ্ছেন তিনি।

জানিয়ে রাখি বর্তমানে তার ইউটিউবে সাবস্ক্রাইবার এর সংখ্যা 60 হাজারের বেশি।তাই মুহূর্তেই শেয়ার করা যে কোন ভিডিও দর্শকদের মাঝখানে ভাইরাল হয়ে ওঠে

Leave a Reply

Your email address will not be published.

Back to top button