পরনে নীল শাড়ি, খোলা চুল! ‘টিপ টিপ বরষা পানি’ গানে দুর্দান্ত নাচ কলেজ শিক্ষিকার! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:পৃথিবীর আদিম সময় থেকেই শিক্ষক এবং শিক্ষার্থীর সম্পর্ক অত্যন্ত পবিত্র। ভারতের বিভিন্ন ধর্মীয় গ্রন্থ তেও এই সম্পর্ককে একটি আলাদা মর্যাদায় রাখা হয়েছে।রামায়ণ মহাভারত থেকে শুরু করে অনেক ধর্মগ্রন্থেই আমরা এই সম্পর্কের নানা রূপ দেখতে পেয়েছি।

যার বেশির ভাগ অংশটাই জুড়ে রয়েছে শ্রদ্ধা এবং শিক্ষা।কিন্তু বর্তমানে যুগের পরিবর্তনের সাথে সাথে মানুষের ভাবনা চিন্তাতেও অনেক ধরনের পরিবর্তন এসেছে। বর্তমানে মানুষ আধুনিক প্রযুক্তিতে এতটাই মশগুল হয়ে পড়েছে যে অনেক বিধি-নিষেধ এবং ব্যবধান মানতে রাজি নন।

চারপাশে চোখ রাখলে এমন অনেক ঘটনা আমরা দেখতে পাই যা খুব স্বাভাবিক সম্পর্ককে কালিমালিপ্ত করে তোলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক শিক্ষিকার ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই চরম ক্ষোভের মুখোমুখি হয়েছেন ওই শিক্ষিকা।

শিক্ষক এবং পড়ুয়ার সম্পর্ক বন্ধুর মত হওয়া উচিত হলেও যেকোনো সম্পর্কের মধ্যেই একটি স্বাভাবিকত্ব বজায় রাখা উচিত বলে মনে করেছেন বেশিরভাগ মানুষ।দিন কয়েক আগের ওই ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন শিক্ষিকা সমস্ত ক্লাসরুমের ছাত্রছাত্রীদের মধ্যেই একটি নীল রঙের পাতলা শাড়ী পরে উত্তাল ভাবে কোমর দুলিয়ে নাচ করছেন।

শুধুমাত্র তাই নয় এই নাচ চলাকালীন তার শাড়ির ফাঁক দিয়ে উঁকি মারছিল তার নাভী। আপাতদৃষ্টিতে শিক্ষিকার এই নাচ নেটিজেনদের চোখে বেশ দৃষ্টিকটু।যদিও অনেকেই ওই শিক্ষিকার এত সুন্দর এক্সপ্রেশন দিয়ে নাচ করার প্রশংসা করেছেন তবে বেশিরভাগ মানুষই এভাবে ছাত্র ছাত্রীদের সঙ্গে শিক্ষিকার নাচ করাকে মেনে নিতে পারেননি।

যার ফলস্বরূপ ভিডিওটি ভাইরাল হতেই ওই মহিলাকে বেশ কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে।চাইলে আপনারাও ভিডিওটি দেখে নিতে পারেন এবং এই বিষয়ে আপনার কোন মতামত থাকলে তা জানাতে ভুলবেন না।।বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলিতে নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button