পরনে কালো রংয়ের ঝকমকে পোশাক, ‘ওরে পিয়া’ গানে অসাধারণ অঙ্গ সঞ্চালনে সকলকে মুগ্ধ করলেন যুবতী! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সময় পেরিয়ে গেলেও বিভিন্ন পুরনো গান আজও সমানভাবে মানুষের মধ্যে জনপ্রিয়। অনেকের কথায় পুরনো গানের মধ্যে এক প্রকার আলাদা আবেগ রয়েছে যা আজকালকার গানগুলিতে খুঁজে পাওয়া যায় না। তা সে লিরিকস হোক কিংবা কণ্ঠস্বর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই গানগুলি আরো জনপ্রিয়তা লাভ করে। সোশ্যাল মিডিয়া আমাদের জন্য এমন একটি প্ল্যাটফরম যা খুব সহজেই বিশ্বের বিভিন্ন অংশের ঘটনার সঙ্গে আমাদের পরিচিত হতে সাহায্য করে।।

সম্প্রতি এই সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে।ভাইরাল সেই ভিডিওটি জনপ্রিয় গায়ক রাহাত ফতেহ আলী খানের গাওয়া একটি গানের। গানটি হল ওরে পিয়া। সুন্দর লিরিকস এবং সুরের জন্য গানটি এখনো মানুষের মধ্যে সমানভাবে জনপ্রিয়। এই গানটিতে লেহেঙ্গা চোলি পড়ে নাচ করে সংবাদ শিরোনামে উঠে এসেছেন এক যুবতী।

অসাধারণ কায়দায় শরীরী হিল্লোলে তার নাচ দর্শকদের অল্পসময়ের মধ্যেই আকর্ষণ করেছে। ভিডিওতে দেখা যাচ্ছে বন্ধ ঘরে গানের তালের সঙ্গে অসাধারণ মুখের এক্সপ্রেশন দিয়ে কোমর দুলিয়ে নাচ করছেন ওই যুবতী।এতটাই সুন্দর ভাবে নাচের প্রতিটি স্টেপ ফুটিয়ে তুলেছেন তিনি যাতে মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যে প্রায় 58 হাজার লাইক পড়ে গিয়েছে ভিডিওতে।নেটিজেনরা সকলেই কমেন্ট বক্সে ওই যুবতীর অসাধারন নাচের প্রশংসা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button