পরনে টপ-হটপ্যান্ট! ছাদের উপর ‘কাঁচা বাদাম’ গানে তুমুল নাচ ‘মা’ -এর ‘ঝিলিক’ ওরফে অভিনেত্রী তিথি বসু! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমানের সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং সং গুলোর মধ্যে অন্যতম কাচা বাদাম। সাধারণ এক বাদাম বিক্রেতার গান যে এতটা জনপ্রিয়তা পাবে তা হয়তো কেউ ভাবতে পারেননি। সম্প্রতি দেশের মাটি ছেড়ে বিদেশের মাটিতেও পাড়ি জমিয়েছে এই গান।

রোনাল্ডোর দেশ থেকে শুরু করে সুদূর ফ্রান্স সব জায়গাতেই এই গানে মানুষজনকে ভিডিও বানাতে দেখা গিয়েছে।বিভিন্ন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই সোশ্যাল মিডিয়ায় এই গানের নানান ধরনের ভিডিও ক্রমাগত শেয়ার করে চলেছেন। সম্প্রতি আবারও এই গানের সাথে এক টেলি দুনিয়ার অভিনেত্রীর ভিডিও নেট দুনিয়ায় শোরগোল ফেলে দিল।

সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় ‘মা’ ধারাবাহিকের মুখ্য চরিত্র ঝিলিক তথা তিথি বসু এই বাদাম গানে ভিডিও বানিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন তিনি। প্রসঙ্গত মা ধারাবাহিক যখন শুরু হয় তখন তিথি বসু ছিলেন অনেক ছোট।

কিন্তু সেই বয়সেই তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। ধারাবাহিকটি বহু সময় আগে শেষ হয়ে গেলেও তার জনপ্রিয়তা কমেনি। যদিও পরবর্তীতে নিজেকে অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে রেখেছেন তিথি। তবে যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় সমানভাবে সক্রিয় তিনি।

মাঝেসাজেই অনুরাগীদের উদ্দেশ্যে নানান ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। তবে অনেকবারই তার পোশাক এবং নাচের ভঙ্গিমার জন্য সমালোচিত হয়েছেন তিথি। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও টিতে তিথিকে দেখা যাচ্ছে একটি হলুদ রঙের স্পোর্টস ব্রা এবং সাদা রঙের হট প্যান্ট পড়ে একেবারে কাঁচা বাদামের সঙ্গে তাল মিলিয়ে নাচতে।

প্রসঙ্গত অভিনয়ের পাশাপাশি তিথি নাচেও সমানভাবে পারদর্শী। ভিডিওটি তার অনুরাগীদের কাছে প্রশংসা পেলেও তার পোশাকের কারণে তিনি অনেক নেটিজেনদের কাছেই সমালোচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button