পরনে টাইট পোশাক! জিমে কসরত করে ঘাম ঝরাচ্ছেন কৃষ্ণকলির ‘শ্যামা’! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া বর্তমানে মানুষের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে। কাজের ব্যস্ততার মাঝেই হোক কিংবা অবসর সময়ে সবকিছুর মধ্যেই একবার সোশ্যাল মিডিয়াতে চোখ না রাখলে মানুষের যেন কিছুতেই চলে না।

শুধুমাত্র সাধারন মানুষ নয় সকল সেলিব্রিটি দের কাছেও যোগাযোগ বজায় রাখার একটি অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে এটি। যদিও বিশেষজ্ঞদের একাংশের দাবি এই নেট মাধ্যম অনেকটাই প্রভাব ফেলে যে কোন ব্যক্তির মানসিক অবস্থার উপর। তাই অবশ্যই নিয়ন্ত্রণ বজায় রেখে এটি ব্যবহার করা উচিত।

এমনকি অনেকের মতে বর্তমানে গণমাধ্যম এর থেকেও বেশি শক্তিশালী হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া। খুব দ্রুত অনলাইন নিউজ পোর্টাল গুলিতে বিভিন্ন খবরাখবর ভাইরাল হতে থাকে। শুধু তাই নয় বিভিন্ন সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন সম্পর্কেও আমরা এই নেট মাধ্যম থেকেই জানতে পারি।

সম্প্রতি এরকম ভাবেই নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে এক অভিনেত্রীর ভিডিও।এই অভিনেত্রী আর কেউ নয় টেলি দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ তথা কৃষ্ণকলি খ্যাত নায়িকা তিয়াসা রয়। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত অ্যাক্টিভ তিয়াসা। প্রায় সময় নানান ধরনের ছবি এবং ভিডিও ইন্টারনেটে শেয়ার করে থাকেন তিনি।

যদিও পর্দার সেই সাধাসিধে মিষ্টি মেয়ের সাথে বাস্তব জীবনের তিয়াসার অনেকটাই পার্থক্য। বাস্তবে তিনি অনেকটাই প্রাণবন্ত এবং ফুরফুরে মেজাজের । সম্প্রতি নেট মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওটিতে সম্পূর্ণ স্পোর্টস লুকে দেখা যাচ্ছে তাকে।

একটি জিমের মধ্যে শরীরচর্চায় মগ্ন রয়েছেন নায়িকা। ভিডিওটি দেখে অনেকেই প্রথমে বিশ্বাস করতে পারেনি এই মেয়েটি কৃষ্ণকলির শ্যামা। তবে অনেকেই তার এই ভিডিওটির বেশ প্রশংসা করেছেন।চাইলে আপনারাও তিয়াসা রায়ের শেয়ার করা এই ভিডিওটি দেখে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button