পরনে হট প্যান্ট,টি-শার্ট! খোলা ছাদে নিতম্ব দুলিয়ে তুমুল নাচ ‘মা’ ধারাবাহিক খ্যাত ‘ঝিলিক’ ওরফে অভিনেত্রী তিথি বসুর! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-মা সিরিয়ালের ঝিলিক এখন রীতিমত অনেক বড়। বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও। সময়ের সাথে সাথে ঝিলিক বড় হয়ে হয়ে উঠেছে তিথি বসু। এবং পাল্টেছে তার রুচিবোধ এবং জীবন যাত্রা । তার পাশাপাশি তিনি রীতিমতো ভেবে চলেন তার অনুগামীদের কথা । তাই তার অনুগামীদের কথা ভেবেই প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকেন তার ছবি বা ভিডিও যা রীতিমতো মন কেড়ে নেয় জনতার ।এবারে ঘটনা অন্যথা হলো না।

টানা 5 বছর ধরে সম্প্রচারিত হয়েছিল মা ধারাবাহিকটি এবং এই ধারাবাহিকটি দর্শকদের মনে এতটাই বেশি পরিমাণে জায়গা করে নিয়েছিল সে ধারাবাহিকের সম্প্রচার শেষ হবার পরও কিন্তু দর্শক অধীর আগ্রহে অপেক্ষায় থাকত সে ধারাবাহিকের যুক্ত কোন আপডেট পাওয়ার জন্য ।

কিন্তু সে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর সে ধারাবাহিকের সাথে যুক্ত তিথি বসু ঝিলিক বর্তমানে এখন এতটা বড় হয়েছে যে মাঝেমধ্যেই দখল করছে খবরের শিরোনাম শরীর এর হিল্লোল কাপাচ্ছে নেট দুনিয়া।সম্প্রতি তিথি বসু তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যে ভিডিওর মাধ্যমে তিনি রীতিমতো নেট দুনিয়াতে ঝড় সৃষ্টি করে দিয়েছে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটি হট প্যান্ট এবং টাইট পোশাক পরা অবস্থায়। মূলত বাড়ির ছাদের মধ্যে গানের সাথে কোমর দুলিয়ে অভিনেত্রী। কিন্তু তার প্রতিটি এক্সপ্রেশন এবং স্টাইল রীতিমত উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়াতে। ইতিমধ্যে ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button