পরনে ‘হট প্যান্ট’ ও হলুদ টি শার্ট! হিন্দি গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বাংলা টেলিভিশন জগতের বর্তমানকালের অন্যতম নায়িকাদের মধ্যে রয়েছেন সন্দীপ্তা সেন। শুধুমাত্র ছোট পর্দা নয় বড় পর্দার তেও আজকাল বেশ জমিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। ধারাবাহিক থেকে শুরু করে চলচ্চিত্র থেকে শুরু করে ওয়েব সিরিজ সবেতেই সমান স্বচ্ছন্দ সন্দীপ্তা।

তার অভিনয় দক্ষতা এবং নিখুঁত এক্সপ্রেশন খুব সহজেই দর্শকদের মন জয় করে নেওয়ার মতো। তবে তার মধ্যে যে শুধু অভিনয় দক্ষতা রয়েছে সেটা নয়।ব্যক্তিগতভাবে নাচেও অত্যন্ত পারদর্শী এই জনপ্রিয় অভিনেত্রী।তার সোশ্যাল মিডিয়ার একাউন্টের পাতায় চোখ রাখলেই নানান ধরনের নাচের ভিডিও মাঝেসাজেই দেখা যাবে।

সম্প্রতি আবারও একটি ইনস্টা রিল ভিডিও বানিয়ে অনুরাগীদের উপহার দিয়েছেন সন্দীপ্তা।ভাইরাল এই ভিডিওটিতে কোন ট্রেন্ডিং গানে নয় এটি ডিজে সং এর তালের সঙ্গে তাকে নাচতে দেখা যাচ্ছে। ভিডিওটি বানানোর সময় অভিনেত্রীর পরনে ছিল ফ্লোরাল প্রিন্টের হট প্যান্ট এবং হলুদ বর্ণের ঢিলেঢালা টিশার্ট। সাথে খোলা চুল এবং হালকা মানানসই মেকাপের সাথে নিখুঁত এক্সপ্রেশন।

অসাধারন নাচের পাশাপাশি অভিনেত্রীর মিষ্টি হাসি খুব সহজেই তার অনুরাগীদের মন জয় করে নিয়েছে। ভিডিওটি শেয়ার করে সন্দীপ্তা “রিল ইট ফিল ইট”,”রিল কারো ফিল কারো”,”ট্রেন্ডিং” প্রভৃতি নানান হ্যাশট্যাগ ব্যবহার করেছেন।মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই তার এই ভিডিওটিতে প্রায় 21 হাজার মানুষ লাইক করেছেন। সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট অ্যাক্টিভ এই অভিনেত্রী। তার ফলোয়ার সংখ্যাও কম নয়।

মুহূর্তেই তাই এই ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি দেরি হয়নি।উল্লেখ্য স্টার জলসার দূর্গা ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা পেলেও বাংলা টেলিভিশনের বেশ কয়েকটি সুপারহিট ধারাবাহিক যেমন টাপুর টুপুর, তুমি আসবে বলে, প্রতিদান প্রভৃতিতে অভিনয় করেছেন সন্দীপ্তা। এছাড়াও বেশ কয়েকটি চলচ্চিত্র এবং ওয়েব সিরিজেও মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে তাকে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button