পরণে ডিজাইনার লেহেঙ্গা, উন্মুক্ত ক্লিভেজ! সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র! তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-সাধারোনত যদি আমরা কোন মডেলের কথা বলি তাহলে প্রথমেই যে বিষয়গুলো তুলে ধরতে হয় সেটি হলো মেদহীন শরীর । তার পাশাপাশি সুন্দরী এক তরুনী ।কিন্তু এই চিরাচরিত সংজ্ঞা কে সম্পূর্ণ ভেঙে চুরমার করে দিয়েছে টলিউড এর বিখ্যাত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। শ্রীলেখা মিত্র কে এবং কেন বিখ্যাত ছিল নতুন করে বলার কাউকে প্রয়োজন পড়ে না ।

মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার এর বিচারক হিসেবে তাকে দেখা গিয়েছিল বহুদিন ধরে ।কিন্তু তার থেকেও বেশি খবরের শিরোনাম করেছেন মূলত তার প্রতিবাদী কন্ঠস্বর এর জন্য।বাম এই অভিনেত্রী একাধিকবার খবরের শিরোনামে উঠে এসে বিতর্কিত মন্তব্যের জন্য। তার পাশাপাশি তিনি তার জীবনকে স্বাধীনভাবে বেপরোয়াভাবে উদযাপন করতে চান প্রতিটা মুহূর্তে ।

শরীরে মেদ থাকলে যে পিছিয়ে পড়া যায় না এমনটা প্রমাণ করার চেষ্টা করেন তিনি বারবার। যদিও অনুরাগীদের কাছ থেকে একাধিকবার কটাক্ষের সম্মুখীন হন। কিন্তু সেই সমস্ত বিষয়গু-লি-কে বিন্দুমাত্র পরোয়া করেনা শ্রীলেখা মিত্র ।কিছুদিন আগে মানিক মাগে হিতে এই গানের সাথে নাচ করতে গিয়ে ব্যাপকভাবে ট্রোলড হয়েছিলেন তিনি ।

তবে সম্প্রতি তার ফটোশুটের একটি ভিডিও অনুরাগীদের বুকের ভিতর উথাল পাতাল শুরু করেছে এমন টা বললে খুব একটা ভুল হবেনা।সম্প্রতি শ্রীলেখা মিত্র একটি ভিডিও পোস্ট করেন যেখানে কখনও শাড়ি কখনও পাশ্চাত্য পোশাক আবার কখনও বা লেহেঙ্গাতে দেখা মিলেছে তার। প্রতিটি পোশাকেই যেন তিনি হয়ে উঠেছেন অনন্যা অপরূপা।

তথাকথিত মডেলের সংজ্ঞা যেন তার কাছে সামনে ফিকে হয়ে গেছে। তার প্রতিটি লুকই নজর কেড়েছে সকলের। ব্লাউজের ফাঁক দিয়ে উঁকি দেওয়া গভীর বক্ষ বিভাজিকার সাথে শাড়ির সাথে লুকোচুরি খেলা মেদ তোড়পাড় করেছে অনেকের হৃদয়।পাঞ্জাবী গানের সাথে শুট করা সেই ফটোশুটের ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে ব্যাপক পরিমাণে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button