পরনে ক্রপটপ ও জিন্স! নৌকার ওপর হিন্দি গানে উদ্দাম নাচ রচনা ব্যানার্জীর! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:একটা সময়ে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যেই যার নাম প্রথমেই মাথায় আসে তিনি হলেন রচনা ব্যানার্জি। একাধিক বাংলা এবং ওড়িয়া চলচ্চিত্রে অভিনয় করেছেন রচনা। যদিও বর্তমানে নিজেকে প্রায় বড় পর্দা থেকে দূরে রেখেছেন এই নায়িকা।

চল্লিশোর্ধ ব্যক্তিত্ব হলেও বর্তমান সময়ের যে কোন অভিনেত্রী কে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন রচনা ব্যানার্জি।বড় পর্দায় বিশেষ কাজ না করলেও ছোটপর্দায় দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা হিসেবে বেশ জনপ্রিয় রচনা। রচনা ব্যানার্জীর সঞ্চালনার কারণে টিআরপি রেটিং এর দিক থেকেও শীর্ষস্থানে রয়েছে এই রিয়েলিটি শো।

কিছুদিন আগেই নিজের বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। যার ফলস্বরূপ মানসিকভাবে অত্যন্ত ভেঙে পড়েছিলেন তিনি। এমনকি দিদি নম্বর ওয়ান এর শুটিংয়েও যেতে পারেননি। তবে শেষমেষ অনুরাগীদের অনুরোধে আবারো সঞ্চালনা শুরু করেছেন রচনা।এরই মাঝে তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠলো। ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করেছেন অভিনেত্রী।আপাতদৃষ্টিতে ভিডিওটি বেশ সুন্দর হলেও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে রচনা কে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ।

ভাইরাল সেই ভিডিওতে ফ্লোরাল প্রিন্টের ক্রপ টপ এবং সাদা রঙের প্যান্ট পড়ে একটি বোটের উপর জনপ্রিয় গানের সঙ্গে তাল মিলিয়ে নাচ করছেন রচনা। ইতিমধ্যেই তার এই ভিডিওটি প্রায় লক্ষাধিক এর বেশি মানুষ দেখে নিয়েছেন। ভিডিওটির লাইক এবং কমেন্ট সংখ্যাও বাড়ছে ক্রমাগত।চল্লিশোর্ধ বয়স হলেও এখনো একটুও গ্ল্যামার কমেনি অভিনেত্রীর।রচনা ব্যানার্জি কে পছন্দ করে থাকলে এই ভিডিওটি আপনারাও দেখে নিতে পারেন।প্রতিবেদনটি কেমন লাগলো তা একটি মন্তব্য করে জানানোর অনুরোধ রইল।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button