পরনে কালো রঙের পোশাক! খোলা মাঠে দুর্দান্ত নেচে সকলকে তাক লাগিয়ে দিলেন সুন্দরী যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমানে এত ট্যালেন্ট বেড়েই চলেছে আমাদের আশেপাশে যে সেই সমস্ত ট্যালেন্ট গুলি মাঝেমধ্যে দখল করে খবরের শিরোনাম ।বলাবাহুল্য সোশ্যাল মিডিয়ার শিরোনামে ।এখন সোশ্যাল মিডিয়াতে যেখানে আপনি চোখ রাখবেন সেখানেই দেখবেন কোন কোন ঘটনা ভাইরাল হয়েছে । এবং ভাইরাল হওয়া সেই সমস্ত ঘটনাবলি অন্যান্য যথেষ্ট পরিমান ।

খুব অল্প সময়ের মধ্যে দখল করে দর্শকদের মন ঠিক তেমনি ঘটল আরো একবার।নিজের মনের ভাব প্রকাশের পর যেকোন ভাবে হতে পারে সেটা আবৃতি হতে পারে গান হতে পারে নাচ হতে পারে বা আলাদা কোন মাধ্যম হতে পারে ।কিন্তু একথা অস্বীকার করার বিন্দুমাত্র জায়গা নেই যে যদি আপনার মধ্যে কোন প্রতিভা থেকে থাকে তাহলে কোন না কোন দিন সেটা সবার সামনে উন্মোচিত হবে এবং হঠাৎ করে আপনিও দখল করবেন খবরের শিরোনাম ।

আমরা সকলেই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় নিত্য শিল্পী ডান্সার স্টার মৌ এর সাথে পরিচিত ।আরেকবার খবরের শিরোনাম শুধুমাত্র পরিবেশন করে।মাত্র দু’দিন আগে পোস্ট করা হয়েছে এই নাচের ভিডিও ইতিমধ্যে প্রায় 12 হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। অনেকে পছন্দ করেছেন সঙ্গে রয়েছে প্রশংসাসূচক কমেন্ট। নিজের নাচের প্রতিভা দিয়েই ইতিমধ্যে ফ্যানবেস করে নিয়েছেন এই শিল্পী।

গ্রামের মেঠো পথে প্রাণবন্ত ভঙ্গতে নিজের মতোন করে নাচ পরিবেশন করতে দেখা গেছে তাকে‌। নবাব ছবির একটি বাংলা দেবো তোকে দেবো ষোল আনা গানের তালে অসাধারণ ভঙ্গিমায় পারফর্ম করেছেন তিনি। পরনে ছিল কালো রংয়ের ক্রপ টপ ও স্কার্ট। উন্মুক্ত নাভি ও কোমরে ঠুমকো লাগিয়েছেন, সঙ্গে এক্সপ্রেশনও ছিল নজরকাড়া।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button