পরনে ক্রিম কালারের শার্ট পোশাক! ঠোঁটে লাল টকটকে লিপস্টিক! নেটিজেনদের ঘুম কেড়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক!

নিজস্ব প্রতিবেদন:-বলিউডের প্রথম সারির নায়িকাদের কথা বলতে গেলে কোয়েল মল্লিকের নাম মাথায় আসে। 2003 সালে অভিনেতা জিৎ এর বিপরীতে নাটের গুরু চলচ্চিত্র দিয়ে অভিনয়ে পদার্পণ করেছিলেন কোয়েল। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। দীর্ঘ সময় ধরে ভক্তদের জন্য একাধিক দারুন ছবি উপহার দিয়ে এসেছেন তিনি।

তবে যদিও বর্তমানে মা হওয়ার পর নিজেকে অভিনয় জগৎ থেকে কিছুটা দূরে সরিয়ে রেখেছেন কোয়েল। কিন্তু সোশ্যাল মিডিয়াতে বরাবর থেকেই অ্যাক্টিভ দিনি।প্রায়শই নিজের নানান ছবি এবং ভিডিও তিনি নেট মাধ্যমে শেয়ার করে থাকেন।সম্প্রতি আবারো নিজের ইনস্টাগ্রামে দর্শকদের একটি অসাধারণ ছবি উপহার দিয়েছেন কোয়েল। সেই ছবিতে কোয়েল মল্লিকের রুপালি রঙের গ্লিটার শর্ট ড্রেসে দেখা যাচ্ছে।

সাথে মানানসই মেকআপ এবং খোলা চুল তার রূপ যে আরও আকর্ষণীয় করে তুলেছে। সাধারণত মিষ্টি এবং সাধারন চরিত্রে অভিনয়কারী এই নায়িকাকে বোল্ড লুকে দেখে দর্শকরা মুগ্ধ হয়ে পড়েছেন।জানিনা রাখি বছর খানেক আগেই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কোয়েল মল্লিক।

কিন্তু এখনো পর্যন্ত তার শরীরে বয়সের কোনো ছাপ পড়তে দেখা যায়নি। বিশেষত তার সাম্প্রতিক শেয়ার করার ছবি এবং ভিডিওটি র কমেন্ট বক্স অন্তত তাই বলছে। নেটিজেনরা ইতিমধ্যেই কোয়েলের এই ছবির প্রশংসায় মুখর হয়ে পড়েছেন।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button