সম্পূর্ণ বিনামূল্যে পেতে চান 50 লিটার পেট্রোল-ডিজেল? করুন এই ছোট্ট কাজটি!

নিজস্ব প্রতিবেদন:-প্রতিনিয়ত বাড়তে থাকা পেট্রোল এবং ডিজেলের রীতিমতো জর্জরিত হয়ে পড়েছে সাধারণ মানুষেরা । দেশের প্রায় প্রতিটি জায়গাতেই সেঞ্চুরি বের করে দিয়েছে পেট্রোল এবং ডিজেলের দাম ।আমরা দেখেছিলাম কেন্দ্রীয় সরকার কিছুটা পরিমাণ দাম কম করেছিল পেট্রোল এবং ডিজেলের ।কিন্তু তাতে সুরাহা হয়নি মানুষের বিন্দুমাত্র । কিন্তু এবার আপনি 50 লিটার পেট্রোল একদম ফ্রিতে পেতে পারেন এমন এক সুবর্ণ সুযোগ রয়েছে আপনার হাতের সামনে।

এবার থেকে আপনি ইন্ডিয়ান আইনে এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে বছরের সর্বোচ্চ 50 লিটার পেট্রোল ফ্রিতে পেতে পারেন ।একদম ঠিক শুনেছেন । ফুয়েল পয়েন্ট হিসেবে কাজ করবে এই ক্রেডিট কার্ড অর্থাৎ আপনি যত তেল ভরাবেন তার 5% জমা হবে ফুয়েল পয়েন্ট হিসেবে । এভাবে আপনি বছরের সর্বোচ্চ 50 লিটার পেট্রোল পেতে পারেন সেই পয়েন্ট ব্যবহার করে ।

অর্থাৎ, এই কার্ডের মাধ্যমে জ্বালানি কেনার সময়, আপনি “ফুয়েল পয়েন্ট” আকারে ব্যয় করা অর্থের ৫ শতাংশ পাবেন। এক্ষেত্রে, আপনি প্রথম ৬ মাসের জন্য প্রতি মাসে সর্বোচ্চ ৫০ টি পয়েন্ট পেতে পারেন। পাশাপাশি, ৬ মাস পরে আপনি সর্বোচ্চ ১৫০ টি পয়েন্ট অর্জন করতে পারেন।

এমনকি, এই কার্ডের মাধ্যমে ভুসিমাল দোকান এবং বিল পেমেন্ট করার ক্ষেত্রেও আপনি ৫ শতাংশ “ফুয়েল পয়েন্ট” জমা করতে পারেন।সবমিলিয়ে আপনি এই উভয় বিভাগে প্রতি মাসে সর্বাধিক ১০০ টি পয়েন্ট পেতে পারেন। এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না একদম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button