ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানের সুর দিয়ে বেরিয়ে গেল অশ্লীল গান! ক্ষুব্ধ নেটিজেনরা! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া পারেনা এমন কিছু জিনিস নেই ।পুরনো জিনিস কে নতুন করে আবার নতুন জিনিস কেন সঙ্গে সঙ্গে হারিয়ে দেয় মানুষের স্রোত এর মধ্যে ।ঠিক তেমনি কিছুদিন আগে বীরভূমের দুবরাজপুর এলাকার বাসিন্দা ভুবন বাবুর একটি গান নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল যে গানটি নাম হচ্ছে কাঁচা বাদাম ।

এই গানটি শুনে প্রশংসায় পঞ্চমুখ সকলে । কিন্তু যেমন প্রশংসা রয়েছে তেমনি রয়েছে সমালোচনা ।তবে এ যেন এক অবিশ্বাস্য ঘটনা ঘটলো তার সাথে।বাদাম বিক্রেতার ভুবন বাবুর বাদাম বা ব্যবসা তেমন ভাল চলছিল না । বিক্রিবাটা প্রায় নেই বললেই চলে। তাই তিনি নতুন পন্থা অবলম্বন করলেন। এবং ছন্দ মিলিয়ে গান তৈরি করলেন ।

তাই হুড়মুড়িয়ে বিক্রি হতে শুরু করলো তার বাদাম । তার পাশাপাশি বাদাম কাকু এর বাদাম গান জনপ্রিয় হতে শুরু করল বিভিন্ন গ্রামের। কিন্তু হঠাৎ করেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেল বাদাম কাকুর এই বাদাম গান । সেই বাদাম গানের সাথে বহু নামিদামি তারকা ভিডিও করলো ইতিমধ্যে এক অজ্ঞাত পরিচয়ের গায়ক বাদাম গান কে নকল করে একটি নতুন গান রচনা করেছেন যে গানটির নাম ভাতার ।

গানের লিরিক্স শুনে মাথায় রাগ চরেছে নেটিজেনের। গানের কথা অত্যন্ত শ্রুতিকটু বলে মনে হয়েছে তাদের। শুধু গান নয় তার সঙ্গে চটুল নাচ। ভুবন বাদ্যকরের সৃষ্টি কে রীতিমত অপমান করা হয়েছে বলে দাবি নেট জনতার। যেমন গান তেমন তার নাচ দুটোর মধ্যে রয়েছে অশ্লীলতা। তবে কেউ কেউ আবার এই সৃষ্টির প্রশংসা করেছেন।

তাদের রুচি নিয়ে প্রশ্ন উঠেছে। সম্প্রতি একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে এই গান। শ্রোতার সংখ্যা 1 লক্ষ ছাড়িয়েছে। তবে বলা বাহুল্য, নিন্দার ঝড় উঠেছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button