দুর্দান্ত কন্ঠে ‘কাঁচা বাদাম’ গান গেয়ে ফের নেট দুনিয়ায় ভাইরাল লতাকণ্ঠী রানু মন্ডল! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-এ যেন পরস্পর মেলবন্ধন ।এমন দুটি মানুষের মেলবন্ধন ঘটেছে যারা খ্যাতি অর্জন করেছে নিজের প্রতিভার মাধ্যমে। তবে তাদের খ্যাতি অর্জন করতে সাহায্য করেছে এই সোশ্যাল মিডিয়া ।একজন হলেন বীরভূম জেলার অন্তর্গত দুবরাজপুর এলাকার বাসিন্দা ভুবন বাদ্যকর ।যিনি এখন নেট মাধ্যমের সেন্সেশন হয়ে রয়েছে ।

কারণ সম্প্রতি তিনি নিজের লেখা এবং সুর দেওয়া একটি গান করেছেন যার নাম কাচা বাদাম ।পেশায় একজন তিনি ফেরিওয়ালা। গ্রামের প্রান্তে গিয়ে কাচা বাদাম তিনি বিক্রি করেন এবং তার বিক্রি করার ধরণ অন্যান্য ফেরিওয়ালা থেকে অনেকটাই আলাদা। ছন্দ মিলিয়ে গান করে কাচা বাদাম বিক্রি করেন এই ভুবন বাবু।

অপরদিকে রানু মন্ডল এ কথা আমরা প্রত্যেকেই জানি। কিভাবে তার উত্থান ঘটেছিল কিভাবে অবনতি হয়েছিল সবটাই আমাদের নখদর্পণে ।মূলত হিমেশ রেশমিয়া দৌলতে রানাঘাটের স্টেশন চত্বর থেকে তিনি পাড়ি দিয়েছিলেন মুম্বাই নামিদামি স্টুডিওতে ।সেখানে গিয়েছিলেন গান ।গত বছর পর্যন্ত দুর্গাপূজা এমন কোন মন্ডল ছিলোনা যেখানে রানু মন্ডলের গাওয়া গান শোনান হয়নি ।

তবে এবার সেই রানু মন্ডল নিজের কন্ঠে গাইলেন কাচা বাদাম গানটি ।সম্প্রীতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে নিজের বাড়ির মধ্যে নীল রঙের একটি পুলওভার পড়ে রানু মন্ডল কাচা বাদাম গানটি নিজের মতন করে নিজের কন্ঠে পরিবেশন করছেন দর্শকদের সামনে।

তবে গানটি যে তিনি সম্পূর্ণ নিজের ভঙ্গিমায় প্রকাশ করেছে সেটা ভিডিও দেখলে বুঝতে পারবেন তা কন্ঠে গাওয়া কাচা বাদাম গানটিও কাঁচা বাদামের পাশাপাশি মারাত্মক পরিমাণের ভাইরাল।হচ্ছে । ইতিমধ্যে ভিডিওটির নেট মাধ্যমে ব্যাপক পরিমাণে ।এসেছে অনেক মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button