দিনে 6 ঘন্টা ইন্টারনেট ব্যবহার করুন একদম বিনামূল্যে! দারুন অফার দিচ্ছে এই টেলিকম কোম্পানি!

নিজস্ব প্রতিবেদন :-একটা টেলিকম সংস্থা যা কন্ট্রোল করছে ভারতীয়দেরকে কিভাবে তার সংস্থার প্রতি প্রতিটি দেশবাসীকে অভ্যস্ত করিয়ে প্রতিনিয়ত বৃদ্ধি ঘটেছে প্ল্যানের সেটা হয়তো আমাদের কারোরই অজানা নয় ।ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে মুকেশ আম্বানি সংস্থা রিলায়েন্স জিওর কথা বলতে চলেছি। গত 1 লা ডিসেম্বর থেকে 20 থেকে 25 শতাংশ বৃদ্ধি করেছে সমস্ত প্ল্যানের।

এমতাবস্থায় সবথেকে জনপ্রিয়তা পাওয়া এই টেলিকম সংস্থা হারিয়েছে বহু গ্রাহক। কিন্তু তাতে প্রভাব পড়েনি বিন্দুমাত্র ।তবে ভোডাফোন এবং আইডিয়া তরফ থেকে অর্থাৎ বি আই এর তরফ থেকে দুইটি নতুন সুযোগ সুবিধা রয়েছে যেখানে আপনি আনলিমিটেড ডাটা অর্থাৎ ইন্টারনেট পরিষেবা পেয়ে যাবেন কীভাবে জেনে নিন এক নজরে ।

প্রথম অফারটির নাম হচ্ছে উইকেন্ড ডাটা রোল ওভার :- এছাড়াও ভোডাফোন আইডিয়া জানিয়েছে, যেসব গ্রাহক তাদের দৈনিক ডেটা লিমিট শেষ করতে পারবেন না তাদের ক্ষেত্রে সেই এক্সট্রা ডেটা উইকেন্ডে অ্যাড হয়ে যাবে মূল ডেটার সঙ্গে। অর্থাৎ আপনি সপ্তাহ শেষে ডেটা রোলওভারের সুবিধা পাবেন। যা আপনি শনি ও রবিবার ব্যবহার করতে পারবেন।

ভোডাফোন আইডিয়ার এই অফারের নাম রাখা হয়েছে Binge All Night। যেখানে আপনি আনলিমিটেড প্ল্যান রিচার্জ করলে প্রতিদিন রাত ১২ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত অর্থাৎ ৬ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন একদম বিনামূল্যে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে এই অফার পেতে হলে আপনাকে ন্যূনতম রিচার্জ করতে হবে ২৯৯ টাকার।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button