ফের লাইমলাইটে কাঁচা বাদাম কাকু! খালি গলায় দুর্দান্ত গান গাইলেন তিনি! ব্যাপক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়ার ঠিক কতখানি ক্ষমতা সেটা হয়তো ভুবন বাদ্যকর বাবুকে দেখলেই বোঝা যায় । ।গ্রামে এ প্রান্ত থেকে ও প্রান্ত রে কাচা বাদাম বিক্রি করা সেই ফেরিওয়ালা ভুবন বাবু তার নিজের লেখা গান গেয়ে চলেছিলেন বছরের পর বছর ধরে ।

কিন্তু মানুষ থাকে তেমন ভাবে পাত্তা দিচ্ছে না কিন্তু হঠাৎ করেই সোশ্যাল মিডিয়াতে আসছে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় তার কাচা বাদাম গানটি ।আর তারপরে তিনি রীতিমতো হিমশিম খাচ্ছে দর্শকদের ভিড় সামলাতে সামলাতে ম তবে একটা গান এ তিনি সীমাবদ্ধ থাকেনি প্রকাশিত হয়েছে তার আরও একটি দ্বিতীয় গান

তার কথা অনুসারে এমন টা জানা যাচ্ছে যে এই ভাইরাল হয়ে তার মহা বিপদ হয়েছে ।ব্যবসায় এসেছে প্রচুর ক্ষতি । আতঙ্কে দিন কাটাচ্ছেন তিনি ।এমনকি তার নিজস্ব গানের কপিরাইট হারিয়েছেন তিনি । এ বিষয়ে তিনি একটি লিখিত অভিযোগ করেছেন দুবরাজপুর থানা তে । তার পাশাপাশি একাধিক মানুষের সমাগম ঘটেছে তার বাড়িতে ।

প্রতিদিনই প্রত্যেকের সাথে ছবি তুলছে গান করছে তারপর চলে যাচ্ছে কিন্তু কেউ আর বাদাম কিনছেন না ।যার ফলে ব্যবসা চরম ক্ষতি হয়েছে । তাকে অপহরণ করে নিতে পারে কেউ এমন আশঙ্কা প্রকাশ করেছিলেন ভুবন বাবু ।তবে এবার তারই কন্ঠে দ্বিতীয় গান প্রকাশিত হলো।

তাঁর গানকে অবলম্বন করে আজ অনেকেই প্রচুর টাকা কামিয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অথচ তিনি কিছু পাননি। তাই এবার তিনি গান তৈরি করলেন। বর্তমানে তারা তৈরি করা নতুন গান “আমি বাদাম বেচে খায়”।অনুরাগীদের একের পর এক অনুরোধে গান গাইতে গাইতে হাঁপিয়ে যাওয়া থেকেই তার কন্ঠে শোনা গিয়েছিল কিছুটা বিরক্তি সুরে অন্য আরেকটি গান।

সেটি হল, “হায় লালা হায় আমি বাদাম বেঁচে খাই”।ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ব্যাপক পরিমাণে । ছড়িয়ে পড়েছে সর্বত্র । তার পাশাপাশি ভুবন বাবুর কাছ থেকে আরও একাধিক এই ধরনের গান শুনতে চেয়েছে তার দর্শকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button