ক্যামেরার সামনেই নিজের স্ত্রীকে এ কি কথা বললেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন কাকু! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার সেনসেশন বলতে আমরা বর্তমান সময়ে প্রথমেই কাচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকরের কথা বলতে পারি। তার গান সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ার পর থেকেই যেন আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে।দেশ থেকে শুরু করে বিদেশের বহু মানুষ তার এই গানে ভিডিও বানিয়ে নেট মাধ্যমে শেয়ার করেছেন।

সম্প্রতি এই মানুষদের মধ্যেই বাংলাদেশ থেকে আসা এক যুবতীর সঙ্গে নাচ করে ভাইরাল হয়েছিলেন ভুবন বাবু।এই সব কিছুর মাঝেই ইলামবাজারের একটি মিউজিক সংস্থা গোধুলিবেলা মিউজিক কোম্পানির কাছ থেকে তিন লক্ষ টাকা পেয়েছেন তিনি।

জানা যাচ্ছে তার গানটিকে এই সংস্থা থেকে অফিশিয়াল ভাবে প্রকাশ করা হবে। গত বৃহস্পতিবার দেড় লক্ষ টাকার একটি চেক তার হাতে তুলে দিয়েছে এই কোম্পানি। আগামী সাত দিনের মধ্যেই বাকি টাকাও তাকে দেওয়া হবে বলে জানানো হয়েছে। যদিও এতকিছুর পরেও সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভুবন বাবু বাংলাদেশ না যাওয়ার কথাই বলেছেন। কিন্তু তার বাংলাদেশ না যাওয়ার কারণ কি?

ভুবন বাবুকে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান,”আমার বউ যদি শুনতে পায় আমি বাংলাদেশে গিয়েছি তাহলে আমার বউ পাগল হয়ে যাবে। আমি বাংলাদেশ যেতে নারাজ। যেতে নারাজ বলতে আমার বউয়ের জন্য।ও আমাকে কোন মতেই যেতে দেবে না। ও বলে আমি বাংলাদেশ গেলে মরে দেবে।

তাহলে বলুন যদি মানুষটা মরে যায় তাহলে কি ভালো হবে? তাই আমি বাংলাদেশে যাবো না। আমাদের ইন্ডিয়ার মধ্যে থাকবো। আরো অন্যান্য জায়গায় যদি ভালো লাগে সেই জায়গাতে যাব”। যদিও ভুবন বাবুকে বাংলাদেশ কেন যেতে দিতে চান না তার স্ত্রী সেই ব্যাপারে কিছু জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button