সুপারস্টার জিতের শো’তে এসে দর্শকদের সামনেই স্ত্রীকে চুমু খেলেন বাদাম কাকু! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:ইন্টারনেট জগৎ বড়ই অদ্ভুত। প্রতিমুহূর্তে এখানে মানুষের জীবন পরিবর্তিত হতে থাকে। সোশ্যাল মিডিয়া মানেই ভাইরাল ভিডিওর রমরমা। এখানে ভাইরাল ভিডিও গুলি নিমেষেই মানুষের জীবন পরিবর্তিত করে দিতে পারে। ঠিক যেমনটা ঘটেছে বাদাম কাকু ভুবন বাদ্যকরের ক্ষেত্রে।

খুব অল্প সময়ের মধ্যেই নিজের কাচা বাদাম গান দিয়ে নেট নাগরিকদের মন জয় করে নিয়েছেন তিনি। টলিউড থেকে শুরু করে বলিউড সবাই এখন মেতে উঠেছে এই কাঁচা বাদামের গানের তালে। ট্রেন্ডিং এই গানের স্রষ্টা হিসেবে বর্তমানে ভুবন বাবু রীতিমতো সেলিব্রিটি।এমনকি দিন কয়েক আগে বোলপুরের এক রিসর্টে তিনি স্পষ্ট জানিয়ে ছিলেন তিনি এখন সেলিব্রিটি হয়ে গিয়েছেন তাই আর বাদাম বিক্রি করবেন না।

দিন কয়েক আগেই একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছেন বাদাম কাকু। গাড়ি চালাতে গিয়েই দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন তিনি। তার পরেই তিনি জানিয়েছেন আর কখনোই গাড়ি চালাবেন না তিনি। সম্প্রতি দিন কয়েক আগেই স্টার জলসায় সম্প্রচারিত স্মার্ট জোরি নামের রিয়েলিটি শোতে এসেছিলেন ভুবন বাদ্যকর এবং তার স্ত্রী। এই শোটি সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টলিউড অভিনেতা জিত মদনানী।

এখানে আসার পরে জিৎ বাদাম কাকুর স্ত্রীকে প্রশ্ন করেন এখনও পর্যন্ত স্বামীর কাছ থেকে পাওয়া সব থেকে ভালো উপহার কি? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে চুম্বনের কথা বলেন বাদাম কাকুর স্ত্রী। আর তাতেই রীতিমত অবাক হয়ে যান সকলে। এর পরেই জিৎ বাদাম কাকুকে সকলের সামনে তার স্ত্রীকে কিস করার কথা বললে সাথে সাথেই তা করে ফেলেন বাদাম কাকু।

সোশ্যাল মিডিয়ায় এই কয়েক সেকেন্ডের ভিডিওটি আপলোড হতে না হতেই রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে।টিউবলাইট নিউজ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। চাইলে আপনারাও দেখে আসতে পারেন এই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button