রেলগেট দিয়ে একসঙ্গে পাশাপাশি পাস করতে গেল দুটি দুরন্ত গতির এক্সপ্রেস ট্রেন! তারপর যা হল! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-.আমরা যত উন্নত হয়ে ছি তত উন্নত হয়ে ছি আমাদের চাওয়া পাওয়া গুলো ।তার পাশাপাশি বেড়ে চলেছে যাতায়াতের পরিষেবার । আগে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে হলে লেগে যেত অনেকক্ষণ সময় । কারণ যাতায়াত ব্যবস্থা তখনকার দিনে কতটা উন্নত ছিল না । তবে সভ্যতার অগ্রগতির হাত ধরে সবকিছুর মতনই যাতায়াত ব্যবস্থার উন্নতি ঘটেছে ।

শহর থেকে শহরে যেতে বাস-ট্রেন প্রচলন শুরু হয়েছে । তার পাশাপাশি এক রাজ্য থেকে অন্য রাজ্যে বা এক দেশ থেকে অন্য দেশে যেতে বিমান পরিষেবা শুরু হয়েছে ইতিমধ্যে।যত দিন যাচ্ছে ততই কিন্তু ট্রেনের সংখ্যা বাড়ছে। তার পাশাপাশি বাড়ছে ট্রেনের মধ্যে যুক্ত হওয়া আধুনিক সুবিধা গু-লি। কিন্তু কোথাও যেন এই বাড়তে থাকা ট্রেনের সংখ্যা সাথে সাথে বাড়ছে বিপদের সংখ্যা ।

মানুষ অনেকটা পরিমাণে অসচেতন এখনো পর্যন্ত । তার পাশাপাশি টেকনিক্যাল কিছু প্রবলেম থাকার জন্য একাধিক দুর্ঘটনা ঘটতে দেখা যায় আমাদের আশেপাশে অঞ্চলে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে তার কারণ হচ্ছে ট্রেনের দুরন্ত গতি।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে মালদার একটি অঞ্চলে রেলগেট রয়েছে একটি জায়গাতে এবং সেই মধ্যবর্তী জায়গা দিয়ে ইন্টারসিটি সব থেকে দ্রুততম ট্রেন অতিক্রম করছে অপরদিকে একটি লোকাল ট্রেন তাকে ক্রস করছে । অর্থাৎ দুই ট্রেনের মুখোমুখি ভাবে একে অপরকে ক্রস করলো এবং গতিশীল ভাবেই ।এই ঘটনাটি ক্যামেরাবন্দি করে শেয়ার করেন এক ব্যক্তি সোশ্যাল মিডিয়াতে যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছেন নেট দুনিয়াতে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button