কাঁচা বাদাম গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন দুই সুন্দরী যুবতী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে খবরের শিরোনাম দখল করেছিল ভুবন বাধ্যকরে নিজের লেখা গান কাঁচা বাদাম ।এই কাচা বাদাম গান গেয়ে তিনি গ্রামের এ প্রান্ত থেকে ও প্রান্তে গিয়ে কাচা বাদাম বিক্রি করতেন ।অর্থাৎ পেশায় একজন তিনি ফেরিওয়ালা ছিলেন ।কিন্তু তার বিক্রি করার ধরণ অন্যান্যদের তুলনায় যথেষ্ট পরিমাণে আলাদা ছিল ।হঠাৎ করে একদিন সোশ্যাল মিডিয়াতে তার গান প্রকাশিত হবার পর তিনি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যান।

তারপর এমন কোনো তারকা বা সাধারণ মানুষ বাকি নেই যারা সোশ্যাল মিডিয়াতে কাচা বাদাম গানের সাথে ভিডিও করেননি। বহু নামিদামি তারকা থেকে শুরু করে গায়ক-গায়িকা প্রত্যেকে কিন্তু এই গানের সাথে ভিডিও করেছে । তবে সম্প্রতি দুই জমজ বোনের ভিডিও রীতিমত তোলপাড় করে দিয়েছে গোটা নেট দুনিয়াকে ।তাদের এক্সপ্রেশন এবং প্রতিটি স্টেপ দেখে রীতিমত মন্ত্রমুগ্ধ প্রতিটি মানুষ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুই যমজ বোন বাদাম গানে উদ্দাম নেচে ভাইরাল হলেন।।তাদের দুজনের অসাধারণ নাচে প্রশংসা ছড়িয়ে গেছে গোটা নেটদুনিয়ায়।এই দুই জমজ অবিকল একই দেখতে। একই কালারের শাড়ির সাথে একজন হাফ স্লিভ ব্লাউজ ও একজন স্লিভলেস ব্লাউজ, একজনের চুল স্ট্রেট তো আরেকজনের চুল কার্লি, সাথে একটি ছোট্ট টিপ ও হালকা লিপস্টিকে দুজনেই দুজনের জায়গায় হয়ে উঠেছেন সমানভাবে আকর্ষণীয়। দুজনেই তাদের সুন্দর নাচে মন ভরিয়ে দিয়েছেন সকল নেটিজেনদের।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button