টুকটুকে লাল শাড়ি পড়ে ‘বড়লোকের বিটি লো’ গানে দুর্দান্ত নাচলেন সুন্দরী যুবতী! সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব অল্পসময়ের মধ্যেই মানুষের বিভিন্ন প্রতিভা জনপ্রিয় হয়ে ওঠে।অনেক ক্ষেত্রেই দেখা যায় আর্থিক সঙ্গতি না থাকার কারণে বা অন্য কোনো সমস্যার জন্য নিজের প্রতিভার বিকাশ ঘটাতে পারেন না অনেক মানুষ।

কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা হয়ে দাঁড়িয়েছে যা মানুষকে এই সমস্যা থেকে মুক্তি দিয়েছে। এখানে প্রতিনিয়ত বিভিন্ন ভাইরাল ভিডিও এবং ছবির মাধ্যমে খুব সহজেই মানুষ জনপ্রিয়তা লাভ করে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই একটি ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি।

প্রসঙ্গত বর্তমান সময়ে জ্যাকলিন ফার্নান্ডেজের আকর্ষণীয় ডান্স আর বাদশার রাপের গান্দা ফুল গানটি জনপ্রিয়তার তুঙ্গে উঠেছে। এই গানে জ্যাকলিনের ডান্স পারফরম্যান্স দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনরা। ইতিমধ্যেই অভিনেত্রীকে অনুকরণ করে অনেকেই এই গানে ভিডিও বানাতে শুরু করে দিয়েছেন।

শুধুমাত্র সাধারন মানুষ নয়,কখনো হিনা খান আবার কখনো বাংলায় মনামি ঘোষ আবার কখনো দুপুরে ঠাকুরপোর মোনালিসা বাদশার গেন্দা ফুলে নানান সেলিব্রিটিরাও এই গানে নাচ করে ঝড় তুলেছেন। এসব কিছুর মাঝেই সোশ্যাল মিডিয়ায় GEEKY DANCER নামের একটি গ্রুপ থেকে এক যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে।

ভিডিওতে এক যুবতীকে নাচ করতে দেখা যাচ্ছে।হাত কাটা ব্লাউজ আর শাড়িতে তার নাচ সত্যি হা করে দেখার মত। তার নাচের প্রতিটি স্টেপ দর্শকদের মনে ঝড় তুলে দিয়েছে। দেখেই বোঝা যাচ্ছে দীর্ঘ সময় ধরে নাচের প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

ওই ডান্স গ্রুপ এর নিজস্ব ইউটিউব চ্যানেল থেকেই এই যুবতীর ভিডিওটি শেয়ার করা হয়েছে।প্রায় লক্ষাধিক এর বেশি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন এবং ভিডিওটিকে লাইক করেছেন। যদি আপনাদেরও ভিডিওটি ভাল লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই নিজস্ব মতামত আমাদের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button