“সময়টা ঠিক ভালো যাচ্ছেনা” অভিনেত্রী রচনা ব্যানার্জীর! সোশ্যাল মিডিয়ায় লাইভ এসে বললেন তিনি নিজে! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-একসময়ের বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন রচনা ব্যানার্জি। প্রসঙ্গত বর্তমানে তিনি দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকাও বটে।তবে এখন প্রাক্তন তিনি। এই জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান অত্যন্ত পরিচিতি লাভ করেছে বাঙালির অন্দরমহলে। রচনা বন্দ্যোপাধ্যায় কে ছাড়া দিদি নাম্বার ওয়ান মেনে নেওয়া প্রায় অসম্ভব।

অভিনেত্রী অভিনয় দক্ষতা সম্পর্কে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না কিছুদিন আগেই তার বাবা মারা যায় যার ফলে মানসিকভাবে বিপর্যস্ত তিনি।বাবার মৃত্যুর পর মানসিকভাবে এতটাই ভেঙে পড়েছেন যে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনা ছেড়ে দিয়েছেন রচনা ব্যানার্জি।

পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গা থেকেই বিরতি নিয়ে নিয়েছেন একসময়ের বাংলা চলচ্চিত্রের এই জনপ্রিয় নায়িকা। কিন্তু এবারে বহুদিন পর আবারও ধীরে ধীরে শোক কাটিয়ে অনুরাগীদের উদ্দেশ্যে ভিডিও প্রকাশ করলেন তিনি।এই ভিডিওতে দর্শকদের সাথে তিনি নিজের দুঃখ ভাগ করে নিয়েছেন বন্ধুর মত।

সেই ভিডিওতে তাকে বলতে শোনা যাচ্ছে,”এই কটা দিন বেশ খারাপ গেছে সত্যি কথা বলতে নিজের প্রচুর কাছের মানুষকে হারিয়েছি। বলে বোঝানো যাবে না।তবে তার আগে সম্প্রতি রচনা ব্যানার্জি আরো একটি ভিডিও প্রকাশ করেছিলেন সোশ্যাল মিডিয়াতে এবং সেটি লাইভ ভিডিও ছিল। সেখানে তিনি দর্শকদের সাথে রীতিমতো গল্প করতে এসেছিলেন ।সেটা তিনি নিজের মুখেই স্বীকার করেছেন ।

অপরদিকে তিনি তার সাথে সাথে তুলে ধরেছেন তার পারিবারিক অবস্থা তিনি বলেছেন যে যেহেতু তিনি প্রচুর পরিমাণে ব্যস্ত থাকেন ।তাই সে রকমভাবে সময় দেওয়া হয়না পরিবারকে ।বাবা মায়ের বয়স হয়েছে বাবা এখন অসুস্থ এই বেশ কয়েকদিন হাসপাতাল যেতে হচ্ছে তাকে।

পাশাপাশি তার ছেলে কেউ নজর রাখতে হচ্ছে। সব মিলিয়ে একটা ব্যস্ত পরিবেশ সৃষ্টি হয়েছে তার চারিপাশে এমনটাই জানিয়েছেন ওই দিন রচনা ব্যানার্জি তবে তার মানসিক অবস্থা দ্রুত ঠিক হবার কামনার অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button