এবারে সরাসরি সুপারস্টার জিৎ এর সঙ্গে দেখা করলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর! পেলেন কি সাহায্য? জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-চারিদিকে এখন একটি নাম ভুবন বাধ্যকর বা বাদাম কাকু । দিন কয়েক আগে দুবরাজপুরের বাসিন্দা ভুবন বাধ্যকর বাদাম বিক্রি করতে গিয়ে কাচা বাদাম নামক গানটি গেয়ে ফেলেন এবং সোশ্যাল মিডিয়াতে প্রকাশ হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই গানটি ।বহু তারকা এবং সাধারণ মানুষ সেই গানের সাথে ইতিমধ্যে ইনস্টাগ্রামে ভিডিও করেছেন বা ইউটিউবে নতুন অঙ্গীকারে সমস্ত গানগুলো কে প্রকাশ করেছেন ।

যার ফলে একেবারে খবরের শিরোনামে চলে এসেছে এই ভুবন বাদ্যকর ।পেটে বুদ্ধি না থাকলেও কন্ঠে ভর্তি গান রয়েছে এবং তারই জেরে তিনি সকলের মন জয় করেছেন ।পুরো ভোটের প্রচারে বিশেষভাবে দেখা গিয়েছিল এই বাদাম কাকু কে । তবে তিনি কোন দলের নাম লেখান নি বরং রাজনৈতিক নেতারা তার কাছে এসেছিল সাহায্যের জন্য ।

তবে তার একটি আক্ষেপ ছিল যে তার গান ব্যবহার করা হচ্ছে কিন্তু তাকে কানাকড়িও দাওয়া হচ্ছে না । এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলো অভিনেতা জিৎ একদম ঠিক শুনেছেন।কিছুদিন আগে মদন মিত্র এই বাদাম কাকুকে কুড়ি হাজার টাকা আর্থিক সাহায্য করেছিলেন ।তারপর শোনা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এই বাদাম কাকুকে আর্থিক সাহায্য করেছিল ।

এবার সেই তালিকায় নিজের নাম অন্তর্ভুক্ত করলো অভিনেতা জিত । তিনি বলেন যে তার গানটি শুনে প্রথমে ভীষণ হাসি পেয়েছিল । কিন্তু তিনি ভুবন বাবুর প্রশংসায় পঞ্চমুখ ।এবং তাকে আর্থিক সাহায্য করার আশ্বাস দিয়েছেন ।ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছেন এর মাধ্যমে ব্যাপক পরিমাণে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button