এবারে মাছ ভাজার নতুন ভিডিও নিয়ে ফের উপস্থিত ভাইরাল যুবতী! ইউটিউব থেকে হাওয়া আলু পোস্তর ভিডিও! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়াতে বর্তমানে একাধিক মানুষ ভাইরাল হচ্ছে কখনো নিজেদের প্রতিভাকে আত্মপ্রকাশ করে কখনো আবার অন্য কারোর প্রতিভাকে সমালোচনা করে যেগুলিকে বর্তমান সমাজের রোস্ট করা বলা হয়ে থাকে। তবে এমন কিছু কন্টেন সত্যি সোশ্যাল মিডিয়াতে রয়েছে যদি সত্যিই প্রশংসনীয়। যেমন নাচ গান আবৃত্তি আকাশ ইত্যাদি তবে আমরা এই প্রতিবেদনে বলতে চলেছি সেই ভিডিও সম্পর্কে অবগত তার পাশাপাশি ভিডিও চ্যানেল ইউটিউব চ্যানেলের সম্পর্কে অনেকেই জানেন।

একাধিকবার এই ইউটিউব চ্যানেল থেকে এমন কিছু ধরনের ভিডিও অর্থাৎ রান্না করার ভিডিও পোস্ট করা আছে যা মুহূর্তের মধ্যে দখল করেছে খবরের শিরোনাম ।তবে রান্না কতখানি কাজে লেগেছে সে কথা জানা না গেলেও তার পোশাক-আশাক যে তাকে ভাইরাল করতে সাহায্য করেছে সে ব্যাপারে সন্দেহের কোনো অবকাশ নেই । এমন এক যুবতী যিনি বাড়িতে নয় বরং খোলা আকাশের নিচে মাটির উনুনে বিভিন্ন ধরনের রেসিপি রান্না করে ইউটিউবে ভিডিও করেন ।

কিন্তু তার পোশাক-আশাক বিশেষভাবে আকর্ষণ করে দর্শকদের। এ কথা হয়ত আপনারা প্রত্যেকে জানেন । একই দৃশ্য নিয়ে হাজির হল সেই ইউটিউব চ্যানেলটি ।গতবছর আলু পোস্ত রান্না করার ভিডিওটা ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছিল । কিন্তু হঠাৎ করে সেই ভিডিওটি দর্শকদের কবলে পড়ে ডিলিট করতে বাধ্য হয়েছে তিনি । কিন্তু তাতে তার বিন্দুমাত্র কিছু যায়-আসে নি ।পুনরায় একই ধরনের ভিডিও পোস্ট করেছেন এই চ্যানেলের তরফ থেকে। এবারও ঠিক একই দৃশ্য।

মধু নামের এক যুবতী মাছ ভাজার ভিডিও বানিয়ে ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে। ঠিক একই ধরনের পোশাক পরে ভিডিও বানিয়েছে ওই যুবতী। তবে হঠাৎ করেই ওই আলু পোস্তর ভিডিওটি কেন ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে দেয়া হয়েছে তার এখনো কোনো যুক্তি পাওয়া যায়নি। তবে সম্প্রতি ওই চ্যানেলে বিভিন্ন ভাজা বেগুন ভাজা, চিকেন পাকোড়া, পেঁয়াজের মতো স্নাক্স আইটেম রেসিপি দেয়া হয়েছে। অনেকেই ভিডিওটি দেখে মজা নিচ্ছেন আবার অনেকেই এর বিরোধিতা করেছেন তবে ভিডিওটা কিন্তু ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button