এবারে কাঁচা বাদাম গানে মায়ের সঙ্গে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্ৰী! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:চলতি বছরের ভ্যালেন্টাইন্স ডে একাই কাটিয়েছেন টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি স্কোয়াডের স্পিনার যুবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী। প্রসঙ্গত বর্তমানে জাতীয় দলের সঙ্গে কলকাতায় রয়েছেন যুবেন্দ্র। এমতাবস্থায় নিজের মায়ের সাথেই এই ভালোবাসার দিবস উদযাপন করেছেন ধনশ্রী।

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে তার ভ্যালেন্টাইন্স ডে উদযাপন এর একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে যা দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন তার অনুরাগীরা। প্রথমেই জানিয়ে রাখি ধনশ্রী পেশায় একজন ইউটিউবার এবং একজন অসাধারণ কোরিওগ্রাফার।

এর আগেও বহুবার নেট মাধ্যমে ধনশ্রীর একাধিক নাচের ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। দর্শকেরা এই ভিডিওগুলিকে বেশ পছন্দও করেছেন তা বলাই চলে। সম্প্রতি ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে তার এই শেয়ার করা ভিডিওটিতে তাকে নিজের মায়ের সঙ্গে নাচ করতে দেখা যাচ্ছে।

তবে সবথেকে আশ্চর্যের বিষয় তারা নাচ করছেন সোশ্যাল মিডিয়ার সবথেকে বেশি ভাইরাল সং কাচা বাদাম গানে। নিজের ইনস্টাগ্রাম থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন ধনশ্রী এবং ক্যাপশনে লিখেছেন আমার চিরকালের ভ্যালেন্টাইন।ভিডিওটি বানানোর সময় ধনশ্রীর পরনে ছিল সাইড স্লিটেডরেড ড্রেস এবং তার মায়ের পরনে ছিল সালোয়ার কামিজ।

মাত্র 24 ঘণ্টার মধ্যেই ভিডিওটিতে প্রায় 5 লক্ষের বেশি লাইক পড়েছে।।তবে এই প্রথমবার নয় এর আগেও বেশ কয়েকবার বীরভূমের সামান্য বাদাম বিক্রেতা ভুবন বাবুর গাওয়া কাচা বাদাম গান দেশের মাটি পেরিয়ে বিদেশেও পাড়ি জমিয়েছিল।

রোনাল্ডোর দেশ সুদুর পর্তুগিজ হোক কিংবা ফ্রান্স সব জায়গা থেকেই এই গানের নানান ধরনের ভিডিও সামনে এসেছে।চাইলে আপনারাও সেই ভিডিওগুলি দেখে নিতে পারেন।প্রতিবেদনটি সম্পর্কে আপনাদের নিজস্ব কোন মতামত থাকলে তা অবশ্যই কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button