এবারে হট পোশাক ছেড়ে শাড়ি পরে সুপারহিট হিন্দি গান দুর্দান্ত নাচল ‘পটলকুমার’ ওরফে হিয়া! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:একদা টেলি দুনিয়ার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক পটলকুমার গানওয়ালার কথা সকলেরই মনে আছে।খুব অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিকটি জনপ্রিয়তা পেয়েছিল। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অর্থাৎ পটলের চরিত্রে অভিনয় করেছিলেন শিশুশিল্পী হিয়া দে। চরিত্রটি ছেলের হলেও মেয়ে হিসেবেও তা সুন্দরভাবে ফুটিয়ে তুলেছিলেন এই ছোট্ট অভিনেত্রী। নিজের অভিনয় দক্ষতা এবং মিষ্টি স্বভাবের জন্য সকলের কাছে প্রিয় হয়ে উঠেছিল পটল ওরফে হিয়া।

ধারাবাহিকটি অনেক দিনই শেষ হয়ে গেলেও এখনো দর্শকদের মন থেকে তার রেশ কেটে যায়নি। যদিও বর্তমানে প্রায় যুবতী হয়ে উঠেছেন হিয়া। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় তিনি।মাঝেসাজেই বেশ মজাদার ভিডিও এবং ছবি শেয়ার করে থাকে হিয়া। তার জন্য নেটিজেনদের বেশ সমালোচনার মুখোমুখি পড়তে হয় তাকে। যদিও এত ছোট বয়স থেকেই এই সব কিছু বিতর্ক সামাল দেওয়া কিছু গিয়েছে পটল।

সম্প্রতি ইনস্টাগ্রামে তার একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে।যেখানে তাকে “Bari Mushkil” গানে নাচ করতে দেখা গেছে। ভিডিওটির ক্যাপশনে লিখেছে “ইগনোর দা ব্যাকগ্রাউন্ড”। একটি কালো রংয়ের প্রিন্টেড শাড়ি, সাথে স্লিভলেস গোল্ডেন ব্লাউজ ও খোলা চুলে যেন একদম হয়ে উঠেছে লাস্যময়ী যুবতী। অন্যান্য ভিডিওর মতো তার এই ভিডিওটিও দ্রুত ভাইরাল হয়ে উঠেছে। তবে অনেকেই স্বভাব সিদ্ধ ভঙ্গিতে তাকে কটাক্ষ করতে ছাড়েননি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button