এবার কাঁচা বাদাম গানে ইউরোপের রাস্তা কাপালো একদল যুবক-যুবতী! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে সারা সোশ্যাল মিডিয়ার জুড়ে ভুবন বাদ্যকরের গাওয়া কাচা বাদাম গানটি জনপ্রিয় হয়ে উঠেছে।নেট মাধ্যমে চোখ রাখলেই প্রায় সময় এই গানের বিভিন্ন ভাইরাল ভিডিও নজরে আসছে। আজকের এই বিশেষ প্রতিবেদন এর মাধ্যমে আমরা এই গানের একটি ভাইরাল ভিডিওর কথা জেনে নেব।

তবে এটি দেশের মধ্যে নয়, একেবারে বিদেশের মাটির ভিডিও।প্রসঙ্গত দিন কয়েক আগেই রোনাল্ডোর দেশ পর্তুগিজ থেকে কাচা বাদাম গানে এক বাবা ও মেয়ের নাচের ভিডিও সামনে এসেছিল। সম্প্রতি এই গান আবার পৌঁছে গেল ফ্রান্সে। ইদানিং নেট মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেই ভাইরাল ভিডিওটি ফ্রান্সের একটি যুবক জিকার তৈরি করা।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে একেবারে ফ্রান্সের রাস্তার মধ্যে অন্য আরও দুই যুবককে সঙ্গী করে এই কাঁচা বাদাম গানে নাচ করেছেন তারা। গানের মানে না বুঝলেও অসাধারণ কায়দায় যেভাবে এই ভিডিওটি তৈরি করা হয়েছে তা দেখলে অভিভূত হয়ে পড়বেন যে কোন মানুষ।

তবে এই প্রথমবার নয় এর আগেও বেশ কয়েকটি বাইরের দেশ থেকে এই গানের ভিডিও ভাইরাল হতে দেখতে পেয়েছি আমরা। গানের মানে না বুঝলেও যেভাবে ওই ব্যক্তিরা ভিডিও তৈরি করেছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। সোশ্যাল মিডিয়া না থাকলে এই ধরনের ভাইরাল ভিডিও সম্বন্ধে আমরা অবগত হতে পারতাম না। তাই অবশ্যই দিন শেষে আমাদের সোশ্যাল মিডিয়াকে কুর্নিশ জানানো উচিত।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button