মাত্র 24 বছর বয়সে চলে গেলেন ‘গালিবয়’সিনেমার এই শিল্পী! শোকের ছায়া র‍্যাপ জগতে!

নিজস্ব প্রতিবেদন:গত 21 শে মার্চ প্রয়াত হয়েছেন ধর্মেশ পারমার ওরফে র‌্যাপার এমসি তোড় ফোড়।মুম্বইয়ের ‘স্ট্রিট র‌্যাপার’ এমসি তোড় ফোড় তাঁর গুজরাটি ভাষায় র‌্যাপের লিরিক্সের জন্য বিখ্যাত ছিলেন। র‌্যাপ সঙ্গীত ও র‌্যাপারদের নিয়ে তৈরি জনপ্রিয় ছবি ‘গালি বয়’-এর অন্যতম সাউন্ডট্র্যাক আর্টিস্টও ছিলেন তিনি।

সেখান থেকেই সংগীত জগতে তাঁর পরিচিতি ছড়িয়ে পড়ে। সম্প্রতি তার মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়ে শোক প্রকাশ করেছেন জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিংহ এবং সিদ্ধান্ত চতুর্বেদী। পাশাপাশি ধর্মেশের ব্যান্ড ‘স্বদেশী’র তরফেও এই খবর জানিয়ে শোক প্রকাশ করা হয়েছে।

যদিও এখনও পর্যন্ত তার মৃত্যুর কারণ সম্পর্কে কোন বিস্তারিত তথ্য জানা যায়নি। তবে মাত্র 24 বছর বয়স ছিল তার। সোশ্যাল মিডিয়ায় এই খবর ভাইরাল হতে না হতেই রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। তার ভক্তরা অনেকেই শোকে আচ্ছন্ন হয়ে পড়েছেন।

‘স্বদেশী’র পক্ষ থেকে ধর্মেশের লাইভ পারফরমেন্সের একটি ভিডিয়ো পোস্ট করা হয়। যা স্বদেশী মেলার ঝলক। গত ১৯ মার্চ ব্যান্ড আয়োজিত ওই মেলায় এই গানটি গেয়েছিলেন MC Tod For।
ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, লাইভ পারফর্ম করার সুযোগ পেলেই একটা আলাদা উদ্দীপনা কাজ করত। গানের জন্য পাগল ছিলেন এই র‍্যাপার।

প্রসঙ্গত গত সোমবার তার শেষকৃত্য সম্পন্ন করা হয়। অনেকের মনেই এই মৃত্যু নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। জানা যাচ্ছে ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। ধর্মেশ এর পরিবারের তরফ থেকেও এখনো পর্যন্ত কিছু জানানো হয়নি। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button