2 দিনের ফ্রী পরিষেবা পাবেন এই গ্রাহকরা! বড় ঘোষণা করল Jio! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:গত সপ্তাহের শনিবার আচমকাই মুম্বাইয়ের একাংশে রিলায়েন্স জিওর নেটওয়ার্ক ডাউন হয়ে গিয়েছিল। যার ফলস্বরূপ বেশ অসুবিধায় পড়ে ছিলেন ব্যবহারকারীরা। প্রায় আধ ঘন্টারও বেশি সময় জিও নেটওয়ার্ক ডাউন ছিল।বর্তমানে দেশের বিভিন্ন অংশের মধ্যেই জিও নেটওয়ার্ক বিস্তৃত হয়েছে। তাই এই আধঘন্টা একেবারেই জিও ব্যবহারকারীরা স্তব্ধ হয়ে গিয়েছিলেন।শেষমেষ ব্যবহারকারীদের এই সমস্যার সমাধান করতে এই টেলিকম সংস্থা একটি নতুন ঘোষণা করেছে।

জিওর নতুন ঘোষণা অনুযায়ী মুম্বাইয়ের যে সমস্ত অংশের ব্যবহারকারীরা শনিবার নেটওয়ার্কের সমস্যার মুখোমুখি হয়েছিলেন তাদেরকে আগামী দুদিন পর্যন্ত বিনামূল্যে পরিষেবা প্রদান করবে সংস্থা।আপাতত সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে এই বিনামূল্যের পরিষেবা স্বয়ংক্রিয়ভাবেই মোবাইল নাম্বার গুলোতে যুক্ত হয়ে যাবে।

অর্থাৎ ব্যবহারকারীদের বর্তমান রিচার্জ প্ল্যানের মেয়াদ 2 দিন বেড়ে যাবে।ইতিমধ্যেই যে সমস্ত ব্যবহারকারী এই সমস্যার মুখোমুখি হয়েছিলেন তাদের কাছে কোম্পানির তরফ থেকে একটি ফ্রি সার্ভিস ক্রেডিটের মেসেজ পাঠানো হয়েছে।

তবে এই প্রথমবার নয় এর আগেও 2021 সালে একবার নেটওয়ার্ক জনিত সমস্যার কারণে ব্যবহারকারীদের ক্ষতিপূরণ হিসেবে রিলায়েন্স জিও দুইদিনের বিনামূল্যে পরিষেবা সরবরাহ করেছিল।কিন্তু তারপরেও প্রশ্ন থেকে যাচ্ছে এই মুহূর্তে রিলায়েন্স জিও দেশের মধ্যে সবচেয়ে বড় টেলিকম সংস্থা হওয়ার পরেও কিভাবে ঘন্টার পর ঘন্টা ধরে তার পরিষেবা বিকল থাকতে পারে।যদি এরকম ঘটনা ভবিষ্যতে আর পুনরাবৃত্তি হবে না বলেই জানিয়েছে মুকেশ আম্বানির মালিকানাধীন টেলিকম সংস্থা রিলায়েন্স জিও।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button