পাইপের মধ্যে লুকিয়ে ছিল ভয়ঙ্কর বিষাক্ত গোখরো সাপ! বের করতেই ঘটলো বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া মানব জীবনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ। কমবেশি আজকাল প্রায় সকলেই এই ইন্টারনেট জগতের সঙ্গে যুক্ত হয়ে পড়েছেন।8 থেকে 80 সকল বয়সের মানুষই আজকাল
নেট মাধ্যমের বাসিন্দা।

ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাবার সময় পর্যন্ত মুঠোফোনে বন্দী থাকা সোশ্যাল মিডিয়ায় মানুষের যেন এক ঝলক চোখ না রাখলে চলেই না। সোশ্যাল মিডিয়া বলতে আমরা সাধারণত ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, ইউটিউব এবং টুইটারের মতো অ্যাপ্লিকেশনগুলি কে বুঝি। এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করে খুব সহজেই আমরা বহির্বিশ্বের সঙ্গে যুক্ত হয়ে যেতে পারি।

একদিকে যেমন এই অ্যাপ্লিকেশনগুলি বিভিন্ন দূরবর্তী স্থানে থাকা মানুষের সঙ্গে যোগাযোগ বজায় রাখার জন্য কাজে আসে ঠিক তেমনভাবেই এর মাধ্যমে আমরা অত্যন্ত দ্রুতগতিতে নানান ধরনের খবরাখবর জানতে পারি।বিশেষজ্ঞদের একাংশের মতে বর্তমানে গণমাধ্যম এর থেকেও অনেকটা শক্তিশালী হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। তবে অনেকের মতেই এটিকে নিয়ন্ত্রণ বজায় রেখে ব্যবহার করা উচিত।

দিন কয়েক আগেই নেট মাধ্যমে একটি ভাইরাল ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি একটি পাইপ এর মধ্যে গোখরো সাপ ঢুকে গিয়েছে। সাপটিকে সেখান থেকে বের করা একেবারেই দুষ্কর কাজ হয়ে পড়েছে। দেখা যাচ্ছে সাপটি পাইপের মধ্যে ওভাবে আটকে গিয়ে বেশ আহত হয়েছে। এর পরেই ঘটনাস্থলে উপস্থিত হন সমিরন বারিক।বেশ কিছুক্ষণের চেষ্টার পরে এই সাপটিকে উদ্ধার করতে সক্ষম হন তিনি।

তারপর প্রাথমিক চিকিৎসার পরে সাপটিকে নিকটবর্তী জঙ্গলে ছেড়ে দেওয়া হয়। প্রসঙ্গত এসব সাপ অনেকেই ভয় পেয়ে মেরে ফেলেন।এই কাজ আটকানোর জন্যই সমিরন বারিক এর মত ব্যক্তিরা সর্পরক্ষকের কাজ করে থাকেন। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন। বিস্তারিত জানতে নজর রাখুন থাকুন আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button