চারিদিকে ধুধু করছে সাদা বরফ! তার মধ্যেই লাল শাড়ি পড়ে দুর্দান্ত নাচলেন যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-দীর্ঘদিন ধরে লকডাউন জারি থাকার ফলে প্রত্যেকটি গৃহবন্দি আমরা স্কুল থেকে শুরু করে অফিসের কাজকর্ম সব কিছুই work-from-home মানুষের হাসি-কান্না রাগ অভিমান আনন্দ-উল্লাস সবকিছু কেন্দ্রীভূত হয়ে গেছে এই সোশ্যাল মিডিয়া কে কেন্দ্র করে কিন্তু পরিস্থিতি স্বাভাবিক হওয়ার সাথে সাথে একাধিক পর্যটক কেন্দ্র গু-লি খুলে গেছে সেখানে পাড়ি দিচ্ছে লাখে লাখে মানুষ ।

সেই জায়গা থেকে বিভিন্ন ধরনের ভিডিও দখল করছে মাঝেমধ্যে খবরের শিরোনাম । যেমনটা দখল করল এইবার।সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে ।এই ভিডিও ভাইরাল হওয়া নতুন কোনো ব্যাপার নয় । প্রতিদিনই কোনো না কোনো বিষয় নিয়ে একাধিক ভিডিও ভাইরাল হতে থাকে এবং মুহুর্তের মধ্যে তারা চলে আসে লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে।

সম্পত্তি ইনস্টাগ্রামের একটি ভিডিও মারাত্মক পরিমাণের ভাইরাল হয়েছে নেট মাধ্যমে যা দেখে রীতিমতো চক্ষুচড়কগাছ দর্শককে।শিবাঙ্গী পে’শওয়া’ঙ্গী এমনই একজন জন’প্রিয় সোশ্যাল মিডিয়া সে’ন’সে’শন। তার নানা রকম ভিডিওতে প্রায় সবসময়ই মানুষের ভালোবাসা দেখা গেছে প্রতিবার। সম্প্রতি তার ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি বরফের মধ্যে শুধু একটি শাড়ি পড়ে দাঁড়িয়ে আছেন।

তিনি শাহরুখ খান ও ঐশ্বর্য রায় অভিনীত।বিখ্যাত সিনেমা মহব্বতের একটি সিন “হামকো হামিসে চুরালো” গানটি নতুন করে নিজের মতো করে দেখিয়েছেন সকলের সামনে। চারিদিকে শুধু ধুধু প্রান্তর বরফের মরুভূমি, তার মাঝে হা-‘ড় কাঁ-পা’নো ঠান্ডায় শুধু একটি শাড়ি পড়ে তার এই স্টা-‘ন্ট সত্যিই দুঃ’সাহ’সিক।

তার ঐ ভিডিও দর্শকদের মন জয় করে অনেকে কিন্তু মন্তব্য করেছেন যে এই দুঃসাহসিক কাজ করার জন্য কিন্তু তাকে অনেক ধরনের বিপদের সম্মুখীন হলেও হতে পারে । ইতিমধ্যে ভিডিওটি প্রায় তিন লাখের বেশি মানুষ দেখে ফেলেছে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button