“আমার মতো সুন্দর পোশাক আর কারোর নেই!”- উক্তি ‘হট Bomb’ উর্ফির! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:নিজের উদ্ভট পোশাক-আশাকের কারণে প্রায় সময় নেটিজেনদের মধ্যে চর্চায় থাকেন উরফি জাভেদ। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন তিনি শরীরে কোন অন্তর্বাস রাখতে পছন্দ করেন না।

এর আগেও তার বিভিন্ন ভাইরাল ভিডিও তে আমরা এর প্রত্যক্ষ উদাহরণ দেখতে পেয়েছি। উরফি জাভেদ মানে এককথায় বিতর্ক। যদিও নেটিজেনদের কোনরকম কটাক্ষ কে একেবারেই গায়ে মাখেন না তিনি।

যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে সমানভাবে অ্যাক্টিভ অভিনেত্রী। তার ফলোয়ার সংখ্যা কম নয়।ইনস্টাগ্রাম থেকে শুরু করে ফেসবুক সব জায়গাতেই কমবেশি ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী।

সম্প্রতি তার কয়েকটি মুহূর্ত ক্যামেরাবন্দী করা হয়েছে। ইউটিউব থেকে ভাইরাল হওয়া সেই মুহূর্তগুলি তে গোলাপি রঙের একটি পোশাকে দেখা যাচ্ছে নায়িকা কে।

তবে পোশাকটির ডিজাইন দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন তার অনুরাগীরা। প্রায় সম্পূর্ণ উন্মুক্ত এই পোশাকটি দেখে অনেকেই উরফির সমালোচনা করতে শুরু করে দিয়েছেন।এমনকি নেটিজেনদের মধ্যে অনেকেই তার ফ্যাশন সেন্স নিয়ে পর্যন্ত প্রশ্ন তুলেছেন।

গোলাপি রঙের এই পোশাকটিতে উরফিকে প্রকাশ্য রাস্তাতে নাচ করতে দেখা যাচ্ছে। কটাক্ষ করলেও অনেকেই তার নাচের বেশ প্রশংসা করেছেন। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন। টিউবলাইট নিউজ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button