বাড়ির ছাদে কমলা শাড়িতে দুর্দান্ত নাচে সকলকে মুগ্ধ করলেন যুবতী! নেটদুনিয়ায় দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-নাচ কিংবা গান বর্তমান প্রজন্মের কাছে একটা আলাদা মাধ্যম হয়ে দাঁড়িয়েছে বর্তমান সময়ে । এখন মানুষজন পড়াশোনার পাশাপাশি নিজেদের মধ্যে থাকা প্রতিভাকে গুরুত্ব দিচ্ছে অনেকখানি ।কখনো কখনো সেই সমস্ত বিষয়গুলি তাদের আগামী দিনে ক্যারিয়ার হয়ে উঠছে ।কিন্তু এ কথা ভুলে গেলে চলবে না নাচ এবং গান একে অপরের সাথে কিন্তু সংযুক্ত।

বর্তমানের এই সোশ্যাল মিডিয়া আমাদেরকে একটা আলাদা মাধ্যম বা পথ খুলে দিয়েছে যেখানে আমরা নিজেদের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরতে পারী খুব অল্প সময়ের মধ্যে ।তার পাশাপাশি প্রতিটি আনাচে-কানাচে ঘটে যাওয়া ঘটনাগুলো আমরা জানতে পারি বাড়ির মধ্যে থাকে । তাই সোশ্যাল মিডিয়া কিন্তু বর্তমান প্রজন্মের অত্যন্ত জনপ্রিয় একটি মাধ্যম ।

তার পাশাপাশি বিভিন্ন প্লাটফর্ম যেমন ফেসবুক ইউটিউব ইত্যাদি মাধ্যমে জনপ্রিয়তা পাচ্ছে বহু মানুষ সম্প্রতি এই ঘটনা ঘটতে দেখা গেল এই যুবতীর সাথে ।সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখাচ্ছে এক যুবতী বাড়ির ছাদের মধ্যে অঙ্কিতা ভট্টাচার্যের কন্ঠে গাওয়া কমলা গানের সাথে নৃত্য পরিবেশন করছে ।

পরনে ছিল কালো রংয়ের ব্লাউজ এবং কমলা রঙের একটি শাড়ি ।অসম্ভব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন ক্যামেরার সামনে ।তার নাচের এক্সপ্রেশন এবং স্টেপ মন্ত্রমুগ্ধ করে তুলেছে আমজনতা কে। ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে প্রচুর মানুষ অনেক মন্তব্য

Leave a Reply

Your email address will not be published.

Back to top button