দৌড়ে রেললাইন পারাপার করছিলেন যুবক। হঠাৎ ছুটে এলো দুরন্ত গতির এক্সপ্রেস ট্রেন! তারপর যা হল! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন—মুহূর্তের ভুলে মানুষের জীবনে যে নানান ধরনের বিপদ চলে আসতে পারে তা নতুন নয়। সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা এমন অনেক ঘটনার সম্মুখীন হয়ে থাকে যেগুলো আমাদের অবাক করতে বাধ্য করে। ব্যস্ততম জীবনে মানুষের প্রতিটি কর্মকাণ্ড মানুষের জীবনকে প্রভাবিত করে থাকে। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল এমনই একটি ভিডিও অনেকের মনে আতঙ্ক সৃষ্টি করেছে।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে এবং সেখানে দেখানো হয়েছে বলাবাহুল্য সামাজিক বার্তা দেওয়া হয়েছে। যে কোনো কারণ নেই জীবনকে ঝুঁকি দিয়ে কোন কাজ করা চলবে না। কোন কিছুর মূল্য জীবনের থেকে বেশি হতে পারে না । এই ঘটনায় এই কারণে তুলে ধরা হয়েছে কারণ দীর্ঘ সময় ধরে বহু মানুষ প্রাণ হারাচ্ছেন শুধুমাত্র সচেতনতার অভাব জনিত কারণে।

সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছ ও বলা বাহুল্য ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে একটি দুরন্ত গতিতে ট্রেন প্লাটফর্ম এর উপর দিয়ে রওনা দিচ্ছিল কিন্তু সেটা দেখার পরও দুইজন যুবক হঠাৎ করে এক প্ল্যাটফর্ম থেকে রেললাইন পারাপার করে অন্য প্ল্যাটফর্মের দিকে রওনা দেয় ।সামান্য কিছু দূরত্বের জন্য তারা দুর্ঘটনা থেকে বেঁচে যায় ।এই ধরনের মানুষের জন্য কিন্তু প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটে চলেছে এবং তার জন্য বিপদে পড়ছে আরও অতিরিক্ত অনেক মানুষ ইতিমধ্যে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে ।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button