প্রায় 12 ফুট লম্বা কিং কোবরা সাপকে জঙ্গলে ছাড়তে গিয়ে চরম বিপদে পড়লেন যুবক! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-আপনাদের হয়তো মাঝেমধ্যে এই প্রশ্নটা মাথার মধ্যে আসে যে যে সমস্ত সাপুড়েরা বিভিন্ন এলাকা থেকে সাপ উদ্ধার করে তারা সেই গুলিকে নিয়ে কি করে অর্থাৎ এর পরের গন্তব্য কোথায় হয় ।অনেকেই হয়ত জানেন আবার অনেকেই জানেননা । যারা জানেননা তাদের জন্য আজকের এই প্রতিবেদনটি ।কারণ আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে যে ঘটনাটি তুলে ধরতে চলেছি সেটি সম্পর্কিত একটি ঘটনা।

জনপ্রিয় সাপুড়ে মির্জা মোহাম্মদ আরিফ এর বাসস্থান হল উড়িষ্যা ।কারণ আমরা তাঁর ইউটিউব চ্যানেলে যতগুলি ভিডিও দেখেছি বেশিরভাগ ভিডিও কিন্তু উড়িষ্যা বিভিন্ন গ্রামের ভিডিও ।তাই সেখান থেকে মনটা অনুমান করা যেতেই পারে যে তার বাড়ি হচ্ছে । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে তার ইউটিউবে চ্যানেল থেকে যেখানে তিনি উদ্ধার করা একটি কিং কোবরা সাপ জঙ্গলের মুক্ত করতে এসেছে ।

একদম ঠিক শুনেছেন ।তারা যে সাপ উদ্ধার করে বিভিন্ন জায়গা থেকে একটি নির্দিষ্ট সময় পর সেই সমস্ত সাপগুলিকে তারা গভীর জঙ্গলে মুক্ত করে নিরাপদ ভাবে ।সেই কাজটি করছেন এই ভিডিওতে।সম্প্রতি একটি ভিডিওটি প্রকাশিত হয়েছে তার ইউটিউব চ্যানেল থেকে ।সেখানে দেখা যাচ্ছে যে মির্জা মোহাম্মদ আরিফ উড়িষ্যার বনবিভাগের গভীর জঙ্গলে যেখানে হিংস্র পশু পাখি জন্তু জানোয়ারদের আনাগোনা সেই জায়গাতে কিং কোবরা সাপ কে মুক্ত করতে গিয়েছে ।

কিন্তু তার সাথে ঘটে গেল এই ঘটনাটি হঠাৎ করেই ।যখন তিনি সেই সাপটিকে জঙ্গলের মধ্যে মুক্ত করছিলেন তখনই সে কিং কোবরা সাপ সাপটি তার দিকে আক্রমণ করতে এগিয়ে আসে এবং সামান্য পার্থক্যের জন্য তিনি নিজের প্রাণ বাঁচাতে সক্ষম হয়েছেন ইতিমধ্যে সে ভিডিওটি দুনিয়াতে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button