কোমরে দড়ি বেঁধে গভীর কুয়োর নেমে বিশালাকার পাইথন সাপ উদ্ধার করলেন যুবক! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। এই নেট মাধ্যমের সাহায্যে আমরা অবসর মুহূর্তগুলি খুব সুন্দর ভাবে কাটাতে পারি।

নাচ গান থেকে শুরু করে আবৃত্তি প্রায় সবকিছুই এই সোশ্যাল মিডিয়াতে আমরা দেখতে পাই। আট থেকে আশি বর্তমানে সকলেই নেট মাধ্যমের বাসিন্দা হয়ে গিয়েছেন। সারাদিনের কাজের ব্যস্ততার মাঝে হোক কিংবা অবসরে সব সময়েই সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের একটি অঙ্গ।

অনেক ক্ষেত্রেই দেখা যায় আর্থিক দুর্বলতা এবং অন্যান্য সমস্যা থাকার কারণে নিজের প্রতিভার বিকাশ ঘটাতে পারেন না মানুষ।তবে এই নেট মাধ্যম সেইসব মানুষদের কে সুযোগ এনে দিয়েছে।

খুব সহজেই এই নেট মাধ্যমের সাহায্যে নিজেদেরকে তুলে ধরতে পারছেন অনেক মানুষ।সাধারণত একটি ভিডিও বা ফটো কতটা ভাইরাল হয়েছে তা নির্ভর করা হয় লাইক এবং কমেন্ট সংখ্যার উপর ভিত্তি করে।

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন জীবজন্তু সংক্রান্ত ভিডিও সাধারনত খুব দ্রুত গতির সঙ্গে ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি নেট মাধ্যমে একটি সাপ সংক্রান্ত ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি কুয়োর মধ্যে কোন ভাবে কোবরা সাপ পড়ে গিয়েছে। ওই কোবরা সাপ টিকে উদ্ধার করতে গিয়ে বেশ বিপত্তিতে পড়েছেন গ্রামের মানুষ জন।

এমতাবস্থায় একজন সর্পরক্ষক কে ডাকতে বাধ্য হন তারা।ওই যুবকের নাম আকাশ যাদব।সাধারণত এই সাপ উদ্ধারের কাজই করে থাকেন তিনি।নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে তার।

সেখান থেকেই এই ভিডিও গুলি শেয়ার করে থাকেন তিনি।এই সর্প উদ্ধারের ভিডিওটিও এই চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে।প্রায় ৩ মিলিয়নের বেশি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন।ভিডিওটি পছন্দ করেছেন প্রায় ৩৭ হাজার মানুষ।অনেকেই কমেন্ট বক্সে ওই যুবকের প্রশংসা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button