রেলগেট না মেনে স্কুটি নিয়ে লাইন পাড়াপাড়ি করতে গিয়ে কোনরকমে প্রাণে বাঁচলেন যুবক! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:আধুনিক যুগের ক্ষেত্রে মানুষের যোগাযোগের একটি অন্যতম মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা প্রতিনিয়ত নানান আশ্চর্যকর দৃশ্যের সম্মুখীন হয়ে থাকি। এই বিষয়গুলি আমাদের জীবনে গুরুত্বপূর্ণ শিক্ষা দিয়ে থাকে কিছু সময়।

আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা এমনই একটি ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি।তাহলে আসুন আর দেরি না করে প্রতিবেদনটি শুরু করা যাক।সময়ের সঙ্গে পাল্লা দিয়ে মানুষের মধ্যে যানবাহনের চাহিদা বেড়েই চলেছে। আর তার সঙ্গেই বাড়ছে বিভিন্ন দুর্ঘটনা।

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল ভিডিও তে দেখতে পাওয়া যাচ্ছে একটি রেললাইনে এক্সপ্রেস ট্রেন প্রবেশ করছে। কিন্তু সেটি প্রবেশের কিছু আগের মুহূর্তেই এক ব্যক্তি রেললাইন পার করছেন।

তার আদব-কায়দা দেখেই বোঝা যাচ্ছে তিনি প্রায় প্রতিদিনই এভাবে রেললাইন পার করে থাকেন। যেটি কখনই উচিত নয়।কারণ এভাবে রেললাইন পার করলে যে কোন মুহূর্তে বড়সড় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থেকে যায়।

দিন কয়েক আগেই এই ধরনের একটি দুর্ঘটনার কথা সংবাদ শিরোনামে এসেছিল। কিন্তু তারপরেও মানুষের মধ্যে একটুও সতর্কতা লক্ষ্য করা যায়নি। আর এই অসচেতনতা যে কোনো মুহূর্তে বিপদ ডেকে আনতে পারে তাতে কোন সন্দেহ নেই।

তাই আমরা অনুরোধ করব ভগবানের উপহার দেওয়া এই মূল্যবান জীবনকে সুরক্ষিত রাখার সমস্ত রকমের চেষ্টা করুন এবং এভাবে রেললাইন পার করবেন না। এরকমভাবে রেললাইন পারাপার যেকোনো মুহূর্তে আপনার জীবনহানি ঘটাতে পারে এবং আপনার পরিবারের মুখের হাসি কেড়ে নিতে পারে।। সুস্থ থাকবেন এবং ভালো থাকবেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button