গ্রাম থেকে প্রায় 13 ফুট লম্বা বিশালাকার কোবরা সাপ উদ্ধার করলেন যুবক! মুহূর্তে ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:নেট মাধ্যম এমন একটি জায়গা যা বর্তমানে গণমাধ্যমের থেকেও অত্যন্ত শক্তিশালী হয়ে উঠেছে।যদিও বিশেষজ্ঞদের একাংশের দাবি নিয়ন্ত্রণ বজায় রেখে এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করা উচিত।তবে সাধারণ মানুষের মধ্যে এইসব বার্তার প্রভাব খুব একটা দেখা যায়না। সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত বিভিন্ন জীবজন্তু থেকে শুরু করে সব কিছুর ভিডিও ভাইরাল হয়ে থাকে।

আজকাল এটি এমন একটি প্লাটফর্ম যা খুব সহজেই মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে।সম্প্রতি নেট মাধ্যমে এমন একটি সাপের ভিডিও আমরা দেখতে পেয়েছি যা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন সকলে। প্রসঙ্গত এই প্রজাতিকে কমবেশি সকলেই ভয় পেয়ে থাকেন। যদিও সাপের প্রত্যেকটি প্রজাতি বিষধর হয় না। তবে নিঃসন্দেহে এগুলি মানুষের মনে ভয় সৃষ্টি করে।

সম্প্রতি ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে বিষধরটিকে উদ্ধার করতে পৌঁছে গিয়েছেন মির্জা মোঃ আরিফ নামের এক যুবক।ভিডিওর শুরু হতেই দেখা গেছে সেই সাপকে উদ্ধার করতে যাচ্ছে মির্জা মোহাম্মদ আরিফ।

দেখা যায় একটি গাছের উপরে উঠে ডালটি কে জড়িয়ে রয়েছে কোবরা সাপ। সাপটিকে উদ্ধার করতে গিয়ে বেশ অসুবিধার সম্মুখীন হতে হয় যুবককে। কারণ গাছে উঠে যতবারই তিনি সাপটিকে ধরে নিয়ে আসতে চেষ্টা করেন ঠিক ততোবারই নিজের স্থান পরিবর্তন করে কোবরা টি।

শেষমেষ যখন অনেক কষ্টে সাপটিকে উদ্ধার করা হয় তখন দেখা যায় সাপটি মির্জা মহাম্মদ আরিফ কে একটি জোরে ছোবল মারার চেষ্টা করে।। এই কোবরা সাপ সবসময় খুব রেগে থাকে। আর তারা সব সময় ফোঁস ফোঁস করে এবং বোঝানোর চেষ্টা করে যে আমার কাছ থেকে সরে যাওয়ার নয়তো এর পরিণতি খুব খারাপ হবে।

এরপর দেখা যায় আবার একটা জোরে ছোবল মারার চেষ্টা করে মির্জা মোহাম্মদ আরিফকে। এই সাপের সামনে যদি সমানে আপনারা কিছু নাড়াতে থাকেন তাহলে এরা ভয় পায়।

মির্জা মহম্মদ আরিফ এর নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা এই ভিডিওটি চাইলে আপনারাও দেখে নিতে পারেন।ইতিমধ্যেই ভিডিওটি প্রায় 1.5 মিলিয়নের কাছাকাছি মানুষ দেখেছেন এবং 30 হাজার মানুষ এটিকে লাইক করেছেন। ভিডিওটি ভালো লাগলে অবশ্যই কমেন্ট বক্সে জানানোর অনুরোধ রইল।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button