মঞ্চে নাচছিলেন যুবতী নৃত্যশিল্পী। হঠাৎ তার খোলা উরুতে হাত যুবকের! নৃত্যশিল্পী তারপর যা করলেন! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমান সময়ে মানুষের কাছে সবচেয়ে উল্লেখযোগ্য যোগাযোগ মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।খুব অল্প সময়ের মধ্যেই এখানে যেমন নিজের প্রতিভার বিকাশ ঘটাতে পারেন সাধারন মানুষ ঠিক তেমনভাবেই অবসর সময় কাটাতেও এই নেট মাধ্যম মুখ্য ভূমিকা পালন করে থাকে।সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ায় একটি নৃত্যানুষ্ঠানের গোলমাল নিয়ে ভিডিও ভাইরাল হয়ে উঠেছে।

একদিকে যেমন ভিডিওটি দেখে মজা পেয়েছেন অনেক মানুষ, ঠিক তেমনভাবেই অনেকে নেতিবাচক মন্তব্য করেছেন।ভাইরাল সেই ভিডিওতে দেখা যায় কোন একটি মফস্বল এলাকায় নাচের জলসাঘর চলছিল। অনুষ্ঠানে একটি বাংলাদেশ গানে একেবারে পশ্চিমী কায়দা নাচ করছিলেন এক যুবতী নৃত্য শিল্পী।

সেই সময়ে ওই যুবতীর পরনে ছিল গোল্ডেন ও গোলাপি রঙের একটি ক্রপ টপ এবং ছোট একটি স্কার্ট। নাচ চলাকালীন আচমকাই অনুরাগীদের মধ্যে একজন ওই যুবতীর উন্মুক্ত উরুতে হাত দিয়ে বসেন। আর তার পরেই ঘটে বিপত্তি।এই ঘটনায় ওই মহিলা নৃত্যশিল্পী এতটাই রেগে যান যে নিজের সম্মান রক্ষার্থে ওই ব্যক্তিকে সজোরে লাথি দিয়ে ফেলেন।

এ ঘটনায় রীতিমতো হইচই সৃষ্টি হয়ে যায় পুরো জলসাঘর জুড়ে। এমনকি রীতিমতো আয়োজক কমিটির লোকজনের সাথে মারামারি শুরু হয়। উপস্থিত দর্শকদের মধ্যে অনেকেই ওই ঘটনার ভিডিও নেট মাধ্যমে ভাইরাল করে দেন।এই ধরনের জলসাঘর সাধারণ বিনোদনের জায়গা হয়ে থাকে, কিন্তু আচমকাই এই ধরনের ঘটনায় অনেকেই বেশ হতবুদ্ধি হয়ে পড়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button