ভয়ঙ্কর বিষাক্ত দুটি কোবরা সাপকে বাটি করে দুধ খেতে দিলেন মহিলা! জমে গেল প্রচুর ভিড়! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া খুললেই আজকাল এমন অনেক ভিডিও চোখে পড়ে যেগুলো দেখলে আমাদের অবাক হয়ে যেতে হয়। এর মধ্যে এমন অনেক ভিডিও আছে যা আমাদের মনকে আনন্দ দান করে; আবার এমন অনেক ভিডিও রয়েছে যা আমাদের মনকে ভারাক্রান্ত করে তোলে।

পৃথিবীতে প্রতিনিয়ত নানান ধরনের ঘটনা ঘটে চলেছে। যদি সোশ্যাল মিডিয়া না থাকতো হয়ত এই জিনিসগুলো আমরা কখনই খালি চোখে দেখতে পারতাম না।নেট মাধ্যমের অ্যাপ্লিকেশনগুলোর সাহায্যে খুব সহজেই আমাদের চোখের সামনে এই জিনিসগুলো উঠে আসে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সাপ সংক্রান্ত একটি ভাইরাল ভিডিওর কথা আলোচনা করতে চলেছি। ভাইরাল সেই ভিডিওতে একটি সর্প উদ্ধারের ঘটনা দেখা যাচ্ছে। জানা যাচ্ছে এই ভাইরাল ভিডিওটি উত্তরপ্রদেশের একটি গ্রামের। ভিডিওতে একটি গ্রামের বাড়িতে কোবরা সাপ ঢুকে গিয়েছে।

কোনভাবেই এই সাপটিকে বাড়ির সদস্যরা বাইরে বের করতে পারেননি। এমতাবস্থায় সাপটিকে উদ্ধার করার জন্য একজন সর্প রক্ষক যুবককে ডাকা হয়েছে। দেখা যায় সাপ দুটি মাটির মেঝে তে রীতিমতো গর্ত করে বাসা বেঁধে ফেলেছিল।কিন্তু অত্যন্ত দক্ষতার সাথে সাপ ধরার স্টিক দিয়ে সেখান থেকে এই দুটি কোবরাকে বের করে নিয়ে আসেন ওই উদ্ধারকারী যুবক।

মুরলিওয়ালে হৌসলা নামে তার ইউটিউবে একটি চ্যানেল রয়েছে। এই চ্যানেলে এর আগেও বেশ কিছু সাপ উদ্ধারের ভিডিও শেয়ার করেছেন তিনি।এভাবে জীবনের বাজি রেখে মানুষকে বিষধর সাপের হাত থেকে উদ্ধার করতে দেখে অনেকেই এই যুবকের প্রশংসা করেছেন।

চাইলে আপনারাও তার ইউটিউব চ্যানেলে ঘুরে আসতে পারেন। নিঃসন্দেহে ভিডিওগুলি আপনাদের ভালো লাগবে। উপরিউক্ত ভাইরাল ভিডিওটি প্রায় এক মাস আগে শেয়ার করা হয়েছে। তার মধ্যেই ভিডিওটি প্রায় 18 মিলিয়নের বেশি মানুষ দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন প্রায় 161 হাজার মানুষ। দেখে নিন সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button